ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

Image

369 বার প্রদর্শিত

আপনাদের সেবায় আমরা সার্বক্ষণিক নিয়োজিত। আমরা প্রতিনিয়তই ই-নলেজকে আরো সমৃদ্ধ, উন্নত ও বন্ধু সুলভ করার জন্য চেষ্টা করে যাচ্ছি। আমাদের এখন প্রধান লক্ষ্য হলো, ই-নলেজকে অন্যান্য প্রশ্নোত্তর সাইটের থেকে নতুন, সৃজনশীল ও ব্যতিক্রম কিছু করা। তাই আমাদের এই লক্ষ্যকে বাস্তবায়ন করার উদ্দেশ্যেই আপনাদের জন্য যুক্ত করা হলো সম্পুর্ণ নতুন এবং ব্যাতিক্রমধর্মী এক ফিচার।:)


ই-নলেজ এর অনেক সদস্য রয়েছেন যারা জাভা কিংবা বাটন ফোন দিয়ে সাইট ব্রাউজ করেন।
অনেক সময়ই বিভিন্ন প্রয়োজনে কোনো প্রশ্নের লিঙ্ক কপি করতে হয়।এজন্য অনেক ঝামেলায় পরতে হয় সদস্যদের।
এছাড়াও যারা ই-নলেজ এর এন্ড্রয়েড অ্যাপ ব্যবহার করেন তাদের জন্যও কোনো প্রশ্ন এর লিঙ্ক কপি করতে অসুবিধা হয়, অর্থাৎ এন্ড্রয়েড অ্যাপ দিয়ে কোনো প্রশ্নের লিঙ্ক কপি কিংবা শেয়ার করা যায় না।
এর এ সমস্যা সমাধানের জন্যই যুক্ত করা হলো সম্পুর্ণ নতুন এবং ব্যাতিক্রমধর্মী এক ফিচার।

image
এখন থেকে প্রতিটি প্রশ্নের নিচে লক্ষ্যে করলেই দেখতে পাবেন একটি সংখ্যা যেমনঃ "৯০৬৫" এরকম একটা সংখ্যা।এটা হলো উক্ত প্রশ্নের আইডি বা লিঙ্ক রুট।
অর্থাৎ আপনি যে প্রশ্নের নিচে উক্ত সংখ্যা দেখছেন সেটা হলো ঐ প্রশ্নের আইডি বা লিঙ্ক রুট।
আপনি যে কোনো সাইটে www.enolez.com/ এর পর উক্ত সংখ্যাটি লিখলেই তৈ হয়ে যাবে ঐ প্রশ্নটির লিঙ্ক।মূলত এই ফিচার টি বাটন ফোন/জাভা ফোন এবং ই-নলেজ এর এন্ড্রয়েড অ্যাপ ব্যবহারকারীদের'কে উদ্দেশ্য করে যুক্ত করা হয়েছে।
এছাড়াও এর আরো একটি সুবিধা রয়েছে।
তা হলো...
image
উক্ত প্রশ্নের আইডি বা লিঙ্ক রুট এ ক্লিক করলে আপনি ঐ প্রশ্নের সকল বিজ্ঞপ্তি আপনার ইমেইল এর অবহিত করা হবে।এক্ষেত্রে আপনি যদি কোনো প্রশ্নকে ফলো করতে চান তাহলে আপনি ঐ রুট সংখ্যা তে ক্লিক করুন।
যাচাই করে দেখছি https://enolez.com/12928
ফাটাফাটি জিনিস তো!
অসাধারণ !! খুবই ভালো লাগলো ।
দারুণ লাগলো ভাই!!
ভালো এটা অনেক ভালো হয়েছে।
অনেক ভাল । দিন দিন আরো উন্নত হোক ।

Image


এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।


সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status

সাপ্তাহিক চাকরির খবর

ই-নলেজ এ সার্চ করুন
...