ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ভাই আমি মহা প্রশাসকদের একটা বিষয় অবগত করছি, আজ সকাল বেলা যখন আমি ই-নলেজে আসি তখন দেখি অনলাইনে জামিনুল রেজা নামে দুজন অ্যাকটিভ, তার একজন আমি অন্যজন কে?

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (পন্ডিত) (12,348 পয়েন্ট)  
বন্ধ করেছেন
73 বার প্রদর্শিত
দেখুন ভাই, কে বা কারা আমার নামে ফেক প্রোফাইল তৈরি করেছেন আমি জানিনা।। সেক্ষেত্রে অন্যের খারাপ কাজের দায় ভার যেন আমার উপর না বর্তায় সে দিকে খেয়াল রাখবেন ভাই।।। ধন্যবাদ।।।

লিংক কপি হয়েছে!

বন্ধ

1 উত্তর

5 পছন্দ 0 অপছন্দ
 
সর্বোত্তম উত্তর
না। ই-নলেজে 'জামিনুল রেজা' নামে আপনি ব্যতীত অন্য কোনো সদস্য নেই। এটা প্লাগইনের সমস্যার কারণে মাঝে-মধ্যে হয়ে থাকে। আমি নিজেও এর সম্মুখীন হয়েছি অনেক বার। তবে এটা কোনো সমস্যা নয়। আর ই-নলেজে একই নামে দুজন সদস্য নিবন্ধন করার কোনো অনুমতি নেই।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...