ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

109 বার প্রদর্শিত

সকলের কাছে আমার একটি  অনুরোধ, যে এখানে ফেসবুকের মত আজেবাজে প্রশ্ন ও উত্তর না করে, শিক্ষামূলক প্রশ্ন করা উচিত, সমাজে মানুষের জীবনে প্রতিনিয়ত অনেক ঘটনা ঘটছে, তা নিয়ে প্রশ্ন এবং উত্তর দিন।  

আজেবাজে প্রশ্ন মানে বলতে চাইলাম যে, 
এখানে এরকম প্রশ্ন করা হচ্ছে যে আসুন আমরা পরিচিত হই, কে কোন বিদ্যালয় পড়েন, এই রকম প্রশ্ন না করাই ভাল। 
মানুষের মনে অনেক প্রশ্ন থাকে, সে প্রশ্ন গুলো যাতে আর সবাই করতে পারে, এবং উত্তর প্রদান করা যায় সেটা দেখতে হবে। ভাল কিছু অভিজ্ঞ দের এই সাইটে আনতে হবে। সেই চেষ্টা করতে হবে। এই সাইটকে এগিয়ে নিয়ে যেতে হলে ভাল অভিজ্ঞ দের প্রয়োজন। সেইভাবে কাজ করতে হবে।



ই-নলেজ এ মতামত বিভাগ রয়েছে। 

উক্ত বিভাগে মতামত বিষয়ে প্রশ্ন করা যায়।

আর আসুন পরিচিতি হই এটা একে অপরের সাথে পরিচয় হওয়ার জন্য আলাদাভাবে মতামত বিভাগে প্রশ্ন করা হয়েছে, যাতে করে একে অপর সম্পর্কে অবগত হতে পারি।তবে এরকম প্রশ্ন একটাই।

এরকম প্রশ্ন আরো করা হলে লুক্কায়িত করা হবে।

আর আমাদের সাইট একেবারেই নতুন, তাই এখানে অভিজ্ঞ লোকের প্রয়োজন।

আমরা আশাবাদী আপনি আমাদের সাথে থেকে ই-নলেজকে এগিয়ে নিয়ে যেতে অবদান রাখবেন।

আপনার মূল্যবান মতামতএর জন্য ধন্যবাদ।  
হ্যাঁ আমি ই - নলেজের পাশে থাকার চেষ্টা করবো। বর্তমানে কিছু ব্যস্ততার কারণে, আমি কোথাও সময় দিতে পারছি না। এক দিকে আমার পরীক্ষা চলছে, অন্যদিকে কিছু কাজের ব্যস্ততা। তারপরেও যতটুকু পারি আমি থাকার চেষ্টা করবো। আশা করি পরীক্ষা শেষ হলে, আমি এখানে সময় দিতে পারবো।
আপনার অসাধারণ মতামতের জন্য ধন্যবাদ।
ধন্যবাদ আপনার মতামতের জন্য
যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাবো ই-নলেজ কে এগিয়ে নিয়ে যেতে।
খুব ভাল লাগল মতামতটি ।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
ই-নলেজ এ সার্চ করুন
...