ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ফেসবুক থেকে সত্যি কি ৫০০ টাকা ইনকাম করা যায়?

"আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন (নবীন) (18 পয়েন্ট)  
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
78 বার প্রদর্শিত

লিংক কপি হয়েছে!

বন্ধ

1 উত্তর

4 পছন্দ 0 অপছন্দ
 
সর্বোত্তম উত্তর
না ভাই। এটা একদম ভূয়া। আমি নিজেই ট্রাই করে দেখেছি। এটা জাস্ট ওদের wap4dollar এ আয় করার একটা ফাঁদ । আপনাকে প্রথমে কিছু সহজ প্রশ্নের উত্তর ও ক্যাপচা পূরণ করতে বলবে। তারপর ২য় স্টেপে আপনার সম্পর্কে প্রয়োজনীয় তথ্য দিয়ে ফর্ম ফিল-আপ করতে বলবে। তারপর আসবে আসল খেলা । আপনাকে একটা wap4dollar অ্যাডের একটি লিংক দিবে এবং ওখানে ক্লিক করতে বলবে। ওখানে ক্লিক করলে ওদের wap4dollar অ্যাকাউন্টে টাকা জমা হবে । তারপর আপনাকে ৫০০ টাকার লোভ দেখাবে। আর ফাইনাল স্টেপে একটা টেক্সট-এ তাদের ওয়েবসাইটের লিংক দিয়ে আপনার মতো অন্যদেরকেও প্রতারিত করার জন্য বিভিন্ন গ্রুপে ১০বার পোস্ট করতে বলবে। আর আপনাকে ভয় দেখানো হবে যে, ফেসবুক থেকে আপনার আইপি চেক করা হবে যে আপনি ১০ বার পোস্ট করেছেন কিনা। যদি করেন তাহলে ৫মিনিটের মধ্যে আপনার নাম্বারে টাকা পাঠিয়ে দেওয়া হবে । কিন্তু আপনি ৫ মিনিট কেন ৫ জন্ম অপেক্ষা করলেও টাকা পাবেন না।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
16 ডিসেম্বর 2020 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sharif45 (বিশারদ) (1,040 পয়েন্ট)  
4 টি উত্তর
29 নভেম্বর 2019 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন সজল রায় (গুণী) (496 পয়েন্ট)  
4 টি উত্তর
08 জুলাই 2020 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Raj (অতিথি) (11 পয়েন্ট)  
1 উত্তর
28 অক্টোবর 2020 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahman (অতিথি) (7 পয়েন্ট)  
0 টি উত্তর
08 ডিসেম্বর 2020 "আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ibrahim (অতিথি) (10 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...