ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App
person
!
প্রোফাইল আপডেট

আপনি কি 'এলিয়েন' বিশ্বাস করেন? এবং কেন?

Image

"মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (4,037 পয়েন্ট)  
বিভাগ পূনঃনির্ধারিত করেছেন
73 বার প্রদর্শিত

3 উত্তর

4 পছন্দ 0 অপছন্দ

মহাবিশ্বের তুলনায় সৌরজগৎ কিছুই নয়, একেবারে বালির মতো। আর সে তুলনায় পৃথিবী তো অনেক ছোট। এই মহাকাশের অনেক কিছুই এখনও অনাবিষ্কৃত রয়ে গেছে। অধরা রয়ে গেছে মহাবিশ্বের অনেক রহস্যও। আমাদের জানার সীমাবদ্ধতায় হয়তো অচেনা রয়ে গেছে নানা জগৎ। অজানা সেই জগতে প্রাণের অস্তিত্ব থাকা অস্বাভাবিক নয়। অস্বাভাবিক নয় পৃথিবী ছাড়া বসবাসযোগ্য কোনো গ্রহের অস্তিত্বও। আর সেই অচীন গ্রহের বাসিন্দাদেরই আমরা এলিয়েন বলি। 

আমার মতে, এলিয়েন আছে, অবশ্যই আছে। এত বড় মহাবিশ্ব আর এত গ্রহ-নক্ষত্র-ছায়াপথ, এদের মধ্যে কি কোথাও নেই এলিয়েন! আমি বিশ্বাস করি, অবশ্যই এলিয়েন আছে। শুধু আমরাই তাদের খুঁজে পাচ্ছি না। তবে একদিন তাদের খোঁজ পাওয়া যাবেই।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (2,976 পয়েন্ট)  
3 পছন্দ 0 অপছন্দ

image

এলিয়েনের অস্তিত্ব অবিশ্বাস! তাও আবার আমি! আমি অবশ্যই এলিয়েনের অস্তিত্বে বিশ্বাস করি। মহাবিশ্ব কত বড়। এতটাই যে পৃথিবী একটা খুব সহজে না দেখা কণা। এরকম বিশ্বে এরকম আরো অসংখ্য অসংখ্য গ্রহ আছে, অনেক উপগ্রহ আছে যেখানে বহির্জাগতিক প্রাণ (এলিয়েন) থাকতেই পারে।

উত্তর প্রদান করেছেন (বিশারদ) (1,168 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
1 টি পছন্দ 0 অপছন্দ
আমার মতে এলিয়েন বলতে কিছু নেই। কারন বিজ্ঝান এবং ধর্মের কোথাও এলিয়েনের কথা বলা নেই।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (4,597 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
19 ডিসেম্বর 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন আব্দুল্লাহ আল মাসুদ (বিশারদ) (4,037 পয়েন্ট)  
2 টি উত্তর
26 নভেম্বর 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন নাহিয়ান (বিশারদ) (1,168 পয়েন্ট)  
18 টি উত্তর
20 নভেম্বর 2019 "মতামত" বিভাগে জিজ্ঞাসা করেছেন আব্দুল্লাহ আল মাসুদ (বিশারদ) (4,037 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


...