...
ই-নলেজ অতিক্রম করলো লক্ষাধিক সদস্যের এক বিশাল মাইলফলক!বিস্তারিত...

ই-নলেজ আমার খুব প্রিয় সাইট! তাই এই সাইটের স্বার্থে একটা কথা বলতে চাই যে, ইমেইল ফেরিফাই না করলে অনুমোদন না দেওয়া এটা বাতিল করা হোক। বিস্তারিত ভিতরে

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (পন্ডিত) (12,466 পয়েন্ট)  
বন্ধ করেছেন
567 বার প্রদর্শিত

এই óারনË অনËó নùবনÑধùত সদসÑয ইমËইল ÷Ëরù÷াই óরতË না পারার óারনË এই সাইটË óারÑযóÑরম óরতË পারËনা। এই সাইটËর পÑরশাসóরা হãতÏ অবত আùËন যË জাভা ÷Ïন বা বাটন ÷Ïন দùãË ইমËইল ÷Ëরù÷াই óরা যাã না বা ôুব óঠùন এ óারনË অনËóËই পারË না। আর আমার নùজËর ইমËইলটù ñ আমù নùজË ÷Ëরù÷াই óরতË পারùনù। মÏóআশরা÷ উদÑদùন ôান ভাই ÷Ëরù÷াই óরË দùãËùùলËন! আর ইমËইল ÷Ëরù÷াই না óরলË সË মনÑতবÑয óরতË পারবË না এরóম óরা হÏó। আর যË ÷Ëরù÷াই óরার সË তÏ ÷Ëরù÷াই óরবËই তাóË বলার লাবË না।


লিংক কপি হয়েছে!

বন্ধ


1 উত্তর

9 পছন্দ 0 অপছন্দ
 
সর্বোত্তম উত্তর

আপনার óথাã যুóÑতù থাóলËñ নùরাপতÑতার জনÑয আমাদËর এই সùসÑটËমটù øালু রাôতË হবË। óËননা সÑপÑযামùং ই-নলËজËর জনÑয বà হুমóù। অনËóËই ই-নলËজË ভূãা অÑযাóাউনÑট ôুলË উলÑটÏ-পালÑটা óারÑযóÑরম óরতË পারË। তাই যদù অনুমÏদন সùসÑটËমটù øালু থাóË তাহলË সËটার óÏনÏ সুযÏ থাóবË না।


আবার সবাই এóটা বùষãË অবত আùËন যË, óùùুদùন আË ই-নলËজË সাইট পÑরøারণা বËàË ùãËùùল। óùনÑতু আমরা óùùু পদóÑষËপ Ñরহণ óরার পর অনËóটা লাöব óরতË পËরËùù। তার মধÑযË এটùñ যুানÑতóারী এóটù পদóÑষËপ। অনËóËই ভুãা অÑযাóাউনÑট ôুলË তার সাইটËর পÑরøারণা øালাã। óùনÑতু বরÑতমানË তার আর সুযÏ নËই বললËই øলË। óËননা এôন শুধু অনুমÏদùত সদসÑযই óাউóË পÑরাইভËট মËসËজ বা ñãালË পÏসÑট óরতË পারবË। তাই óËউ যদù সাইট পÑরøারণা óরাতË øাã তাহলË তাóË আË তার সদসÑযতা অনুমÏদন óরাতË হবË। অতএব, ভূãা অÑযাóাউনÑট ôুলË সাইটË পÑরøারণা øালানÏর óÏনÏ øানÑস নËই।
আর আমরা এটাই জানù যË, ই-নলËজËর অনËó সদসÑযই জাভা ÷Ïন বÑযবহার óরËন। আর ইমËইল যাøাই óরা óÏনÏ óঠùন বÑযাপার নã। জাভা ÷ÏনËñ ইমËইল যাøাই óরা যাã। ôুব সহজ।
ই-নলËজË óÏনÏ নতুন সদসÑয নùবনÑধন óরলË তùনù যË ইমËইল দùãË নùবনÑধন óরবË সËই ইমËইলË সÑবãংóÑরùãভাবË ই-নলËজ থËóË এóটা মËইল যাবË । ñôানË বùভùনÑন নùরÑদËশনাবলù সহ এóটù যাøাইóরণ লùংó পাঠানÏ হã। সËই লùংóË óÑলùó óরলË তার ইমËইলটù ভËরù÷াই বা যাøাই হãË যাবË। আর এই মËইলটù অনÑয সব সাইটËর óÑষËতÑরË ইমËইলËর spam box এ পাঠানÏ হã। মËইন inbox এ এটù পাñãা যাã না। óùনÑতু ই-নলËজ বÑযতùóÑরম। এই মËইলটা মËইন inbox এই পাñãা যাবË । অরÑথাÒ óষÑট óরË আর spam box এ যËতË হবË না।
বùóদÑরó এই যাøাইóরণ পÑরóÑরùãাটù জাভা ÷ÏনËñ óরা যাবË। ôুব সহজ। শুধু ইমËইলË পÑরবËশ óরË ই-নলËজ óতৃó পাঠানÏ মËইলটùতË ùãË যাøাইóরণ লùংóটùতË óÑলùó óরলËই হãË যাবË।
আর যË নতুন তার তÏ পÑরথম পÑরথম ই-নলËজËর সবóùùু বুঝতË এóটু সমসÑযা হবËই। তার জনÑয আমার বùশËষ সদসÑযরা তÏ আùùই সাহাযÑয óরার জনÑয। যারা নতুন নùবনÑধন óরবË তাদËর ñãালË যদù আমরা ইমËইল ভËরù÷াই óরার পদÑধতù জানùãË দùই তাহলË তÏ আর óÏনÏ সমসÑযা হñãার óথা না। তাùাàা আমরা পÑরতÑযËó নতুন সদসÑযóË তÏ সÑবাতম জানানÏর ñãালË পÏসÑট óরËই থাóù।
আশা óরù আমù পুরÏ বùষãটù বুঝাতË পËরËùù। তারপরñ যদù আরÏ óÏনÏ পÑরশÑন থËóË থাóË তাহলË মনÑতবÑযË জানাতË পারËন।
ধনÑযবাদ!!!
ই-নলËজËর পাশËই থাóুন।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (4,107 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
অসংখ্য ধন্যবাদ ভাই বিস্তারিত জানানোর জন্য...
মন্তব্য করা হয়েছে করেছেন (পন্ডিত) (12,466 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

18,581 টি প্রশ্ন

19,469 টি উত্তর

2,568 টি মন্তব্য

102,917 জন সদস্য

ই-নলেজ কুয়েরি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
Empowering Novel Learners with Zeal (Enolez)



  1. Enolej Official Team

    75 টি পরীক্ষণ কার্যক্রম



  2. MdAUKhan

    1 টি পরীক্ষণ কার্যক্রম



  1. Dany Basset

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  2. Mehdi Cassonnet

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  3. Enolej Official Team

    22 পয়েন্ট

    4 টি উত্তর

    2 মন্তব্য

    4 টি প্রশ্ন

  4. ইফতেখার নাইম

    15 পয়েন্ট

    3 টি উত্তর

    0 মন্তব্য

    2 টি প্রশ্ন

  5. TamimAdnani

    6 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    1 প্রশ্ন

...