ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

আমি ই-নলেজের কাছে অনুরোধ করছি এড়িয়ে যাবেন না। বিষয়টা পড়ে যান।?

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (1,794 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
31 বার প্রদর্শিত
আমি ই-নলেজে নতুন সদস্য তাই আমার পয়েন্ট যখন ১০০ এর নিচে ছিলো তখন অনুমেদন লাগতো কিন্তু এখন ১০০ ছাড়িয়ে গেছে তাই অনুমেদন লাগচ্ছে না। আমি আশরাফ ভাইয়ের কাছে প্রশ্ন করেছিলাম কখন অনুমোদন বন্ধ হবে তিনি বললেন ১০০ পয়েন্ট হলে কিন্তু এখন অনুমেদন চায় না তাই আমার ব্রাউজার ভুল করে যে কোন প্রশ্ন বা উত্তর দিতে গেলে দুটো হয়ে যাচ্ছে।। দুটো হলে তো একটি নকল বলে পয়েন্ট কেটে নেওয়া হবে তাই আমি বলছি আমার প্রশ্নোত্তর অনুমোদনের অপেক্ষায় রাখা হোক।

লিংক কপি হয়েছে!

বন্ধ

1 উত্তর

3 পছন্দ 0 অপছন্দ
 
সর্বোত্তম উত্তর
ই-নলেজে কোনো প্রশ্ন, উত্তর বা মন্তব্য করলে ২টা হওয়ার কোনো চান্স নেই। যদি ২টা হয় তাহলে অটোমেটিক ১টা পাবলিশ হবে এবং অন্যটি নকল হিসেবে ধরা পড়বে। অর্থাৎ শুধু একটা পাবলিশ হবে অন্যটি পাবলিশ হবে না।  
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...