ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App

ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


Image

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (জ্ঞানী) (502 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
170 বার প্রদর্শিত

আসসালামু আলাইকুম  কেমন আছেন সবাই?

আশা করি ভালো আছেন? জ্বি আলহামদুলিল্লাহ্

আমি ও ভালো আছি। 


আজ আমি সাইট এর উন্নয়ন কিভাবে করা যেতে পারে সে ব্যাপারে কথা বলবো। আপনারা সকলে আপনাদের মূল্যবান মতামত দিবেন বলে আশা করছি।

 অনেকেই জানেন ইনলেজ একটি প্রশ্ন-উত্তর সাইট। ইনলেজের মত আরো বেশ কিছু সাইট আছে যারা সুনামের সাথে এগিয়ে যাচ্ছে তাঁর মধ্যে " **** " অন্যতম একটি প্রশ্ন-উত্তর সাইট।  

ইনলেজ এ মাত্র ৪০৮ জন নিবন্ধিত  সদস্য রয়েছে যা অন্য সাইট গুলার তূলনাই নগণ্য। ইনলেজ কে বড় করতে হলে সদস্যদের প্রয়োজন। কিন্ত কেউ ই ফ্রি তে আপনার সাইট এ সময় দিতে চাইবে না। কারো থেকে কিছু নিতে হলে অবশ্যই তাকে কিছু না কিছু দিতে হবে।        

সকলেই জানেন প্রশ্ন করা বা উত্তর দেওয়া কত টা ধৈর্যের কাজ।এবং কত টা সময় ব্যায় হয় এই কাজ করতে। এখন একটি মানুষ আপনার সাইটের জন্য তাঁর মূল্যবান সময়,জ্ঞান,মেধা,শ্রম দিচ্ছে। আপনি ও তো তাকে কিছু দিন।

আমার মতে অন্যান্য সাইট গুলার মত ইনলেজ ও গিফট এর ব্যাবস্থা করা হোক। তাহলে সদস্যরা আকৃষ্ট হবে ইনলেজ এর দিকে।  এই প্রতিযোগিতা মূলক বাজারে টিকে থাকা বড়ই কঠিন।কারণ সবাই স্বার্থ খোঁজে। কেউ যদি অন্য সাইটে এ একটি উত্তর দিয়ে ৩ টাকা গিফট পাই সে কি আপনার সাইটে আসবে কার্যক্রম করতে.??

" সকলের মূল্যবান মতামত আশা করছি"           

হ্যাঁ আপু আমিও আপনার সাথে একমত।।

3 উত্তর

4 পছন্দ 0 অপছন্দ
রাখি আপুকে অনেক ধন্যবাদ জানাচ্ছি প্রশাসনকে এই ব্যাপারে অবগত করার জন্য।আসলে কেউই স্বার্থ ছাড়া তার মূল্যবান সময় নষ্ট করতে চায়না।আশা করি প্রশাসন এই বিষয়টি ভেবে দেখবে।
করেছেন (বিশারদ) (2,078 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
4 পছন্দ 0 অপছন্দ
রাখিআপু , আমিও আপনার সাথে একমত। পুরষ্কার প্রদান চালু করা হোক।
করেছেন (গুণী) (106 পয়েন্ট)  
4 পছন্দ 0 অপছন্দ
হুম, রাখিআপু আমিও আপনার সাথে সহমত, প্রশাসনের আমারও আবেদন খুব তাড়াতাড়ি পুরষ্কারের ব্যবস্থা চালু করুন।
করেছেন (গুণী) (207 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
"আউটসোর্সিং" বিভাগে জিজ্ঞাসা করেছেন Robiul Islam Raby (বিশারদ) (2,078 পয়েন্ট)  
...