ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App
menu search
person

Image

31 বার প্রদর্শিত

আমি এই সাইটের সম্পাদক পদে আছি। গত দিন এক জন সদস্য আমার ওয়ালে পোস্ট দিলেন" তিনি অনেক কার্যক্রম করেও পদ পেলেন না কিন্ত আমি কোন কার্যক্রম না করেই পদ পেয়ে গেলাম বাহ" 

উক্ত কথাটি আমার সম্মানে লেগেছে। আমি কিন্ত আশরাফ উদ্দিন কে বলি নাই আমার পদ লাগবে। সে হয়ত আমাকে আগে থেকে চেনে জানে যে কারণে পদ টি দিয়েছে।


ব্যাপার টা আমার কাছে দৃষ্টি কটুর লেগেছে।

আমি চাই না কেউ আমাকে নিয়ে নেগেটিভ চিন্তা করুক। আমি প্রচুর ব্যাস্ত থাকি লেখা পড়া নিয়ে। সময় পাই না যে কারণে সাইটে সময় দিতে পারি না। কিন্ত উনি আমাকে এই ভাবে বলতে পারেন না।  


" যেখানে সম্মান নাই সেখানে থাকার কোন প্রয়োজন ই আসে না"   


" হয়ত আর কখনও আশা হবে না ইনলেজ এ আমার থেকে যদি কেউ কোন ভাবে কষ্ট পেয়ে থাকেন তাহলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন"


    '''ভালো থাকবেন আল্লাহ্ হাফেজ'''      

এজন্য দুক্ষিত,যিনি আপনার দেয়ালে পোষ্ট দিয়েছিলেন তিনা অনেক দিন ধরে ইনলেজে ছিলেন না, তাই পন পায়নি।আর পয়েন্ট পেলেই যে পদ পাবে তা নয়।যোগ্য লোকেই পদ পাবে।আপনাকে যোগ্য মনে হয়েছে বলেই পদ দেওয়া হয়েছে।আপনার ওয়ালের ওই পোষ্ট দেখা মাত্রই সেটা মুছে দেয়া হয়েছে।উনার কথাটি একদম ভুল।ভুল হতেই পারে।আর ভুল কথায় সিদ্ধান্ত নেয়া আর একটি ভুল।আশা করি আপনি তা করবেন না।সবার উদ্দেশ্য আমি আবারও বলছি যে বিশেষ পদ যোগ্য ব্যাক্তিকেই দেয়া হয়।এরপর থেকে এ নিয়ে যেন খারাপ মন্তব্য না আসে।ই নলেজের সাথেই থাকুন।আশা করি ই নলেজ ছেড়ে যাবেন না।ধন্যবাদ।
সত্যিই বিষয়টা আপনার জন্য খুব বেদনাদায়ক । জানি না আমি আপনার জায়গায় থাকলে কি করতাম। তবে ই-নলেজ ত্যাগ করে চলে যাওয়াটা মনে হয় না খুব ভালো একটা সিদ্ধান্ত হবে। কারণ যে এই কাজটা করেছে সে অনেকটা ঈর্ষার বশে কাজটা করেছে।  যে এই কাজটা করেছে সে শুধু আপনাকে অসম্মান করেছে তা নয় পুরো ই-নলেজকে অপমান করেছে।  আপনি এই পদের যোগ্য বলেই আপনাকে এই পদ দেওয়া হয়েছে। তাছাড়া কাউকে বিশেষ পদ দেওয়া পুরোটাই প্রশাসকের বিষয়।  প্রশাসক যা করেন তা মুলত ই-নলেজের ভালো এবং উন্নতির জন্যই করেন। আপনার দ্বারা ই-নলেজে উন্নতি হবে বলেই আপনাকে এই পদ দেওয়া হয়েছে। 

তাছাড়া আমরা আপনাকে দীর্ঘদিন ধরেই চিনি। তাই নতুন করে বলার কিছু নাই। 

আমরা জানি আপনি পড়ালেখায় ব্যস্ত থাকেন। তারপরও আপনি এখন ই-নলেজে যতটুকু সময় দেন সেটাতেই আমরা খুশি।

আমি আবারও একটা কথা বলতে চাই যে, কাউকে বিশেষ পদ দেওয়া নিতান্তই প্রশাসকের ব্যাপার । সাইটের ভালোর জন্য যা যা করা দরকার তা আমরা সর্বদাই করতে প্রস্তুত। তাই আপনার মধ্যে বিশেষ কিছু আছে বলেই আপনি কম কার্যক্রম করার পরও "সম্পাদক" হতে পেরেছেন। যে আপনার সাথে এমন করেছে তার মধ্যে এমন কোনো যোগ্যতা ছিল না যে যেটার কারনে সে বিশেষ কোনো পদ পাবে।  তাই প্লিজ ই-নলেজ ছেড়ে যাবেন না। 

আরেকটা কথা বলে যেতে চাই সেটা হলো আপনার এই বিশেষ পদ পাওয়াটা যদি ই-নলেজের অন্যান্য সদস্যরা মেনে নিতে পারে, তারা আপনাকে সাদরে গ্রহণ করতে পারে এবং আমার জানা মতে তারা সবাই আপনাকে ই-নলেজে পেয়ে বেশ খুশি, তাহলে আপনি কেন শুধু একজন সদস্যের কথায় ই-নলেজের এতো গুলো সদস্যকে যারা আপনাকে ই-নলেজে পেয়ে খুশি হয়েছে তাদের ছেড়ে কেন যাবেন? তাদের খুশির কি কোনো দাম নেই আপনার কাছে? নিশ্চয়ই আছে! তাহলে??

তাই প্লিজ বিষয়টি আরেকবার ভেবে দেখার অনুরোধ জানাচ্ছি। আবেগের বশে ভুল সিদ্ধান্ত নিবেন না। আপনি আপনার মতো করে কার্যক্রম করে যান প্লিজ। কে কি বললো সেটা আমরা দেখবো। ওই সদস্য এর হয়ে আমি আপনার কাছে ক্ষমা চাচ্ছি। প্লিজ আপু আমাদের ক্ষমা করে দেন।  অন্যসব সদস্যদের কথা ভেবে দেখুন একবার প্লিজ।   

যে আপনার সাথে এরকম করেছে আমরা তার বিরুদ্ধে ব্যাবস্থা নিচ্ছি। 

প্লিজ আপু বিষয়টি আরেকবার ভেবে দেখবেন।                    

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।


সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


...