ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App

ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


Image

"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন (বিশারদ) (1,803 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
84 বার প্রদর্শিত

1 উত্তর

0 পছন্দ 0 অপছন্দ
আল-কুরআন সঠিক পথে চলার মূল নির্দেশনা থাকায় একে হেদায়েতের প্রধান উৎস বলা হয়। কোন পথে চললে মানুষ দুনিয়া ও আখিরাতে কল্যাণ লাভ করবে কুরআন তা মানুষকে দেখিয়ে দেয়। পাপ-পুণ্য ন্যায়-অন্যায় ভালো মন্দের পরিচয় ও প্রতিফল সম্পর্কে সচেতন করে। আখিরাতে চিরশান্তির জান্নাত প্রাপ্তির এবং জাহান্নামের থেকে মুক্তির দিক নির্দেশনা দেয় এই নির্দেশনা মেনে চললেই মানুষ হেদায়েতপ্রাপ্ত হয় এবং কল্যাণ লাভ করে এ কারণেই কুরআনকে হেদায়েতের প্রধান উৎস বলা হয়
করেছেন (বিশারদ) (1,803 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
"কৃষি" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakib (গুণী) (100 পয়েন্ট)  
2 টি উত্তর
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন জামিনুল রেজা (পন্ডিত) (12,368 পয়েন্ট)  
1 উত্তর
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন মো অনিক (প্রতিভাবান) (5,557 পয়েন্ট)  
1 উত্তর
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন FM (গুণী) (453 পয়েন্ট)  
...