ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App

ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


Image

"মতামত" বিভাগে করেছেন (বিশারদ) (1,168 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
69 বার প্রদর্শিত

2 উত্তর

1 টি পছন্দ 0 অপছন্দ

আসলে এটা বলা কঠিন। ঠিক কবে করোনা ভাইরাস এর প্রকোপ কমবে। ভবিষ্যৎ সম্পর্কে আমরা কেউ জানি না এটা শুধু মাত্র আল্লাহ্ জানেন। তিনি ভালো জানেন কবে করোনার হাত থেকে পুরা পৃথিবী মুক্তি পাবে।


সম্প্রতি খেয়াল করলে দেখা যায় বাংলাদেশ করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করছে। প্রায় ১৮০০০+ মানুষ করোনা তে আক্রান্ত হয়েছে ইতি মধ্যে। মারা গেছেন ২৫০ +। দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। 


সেই হিসাবে সঠিক করে বলা সম্ভব নয় কবে করোনা ভাইরাস এর প্রকোপ কমবে।               


হেরাদী ফেরদৌস রাখি জ্ঞানপিপাসু ও সৌখিন একজন সাধারণ মনের মানুষ।পছন্দ করেন নিঃস্বার্থ ভাবে অপরকে সাহায্য করতে, তাইতো তিনি নার্সিং কে পেশা হিসাবে নিয়েছেন।নিজেকে জানা ও অপরকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে অনেক টাই জড়িয়ে গেছেন ই-নলেজ এর সাথে।বর্তমানে ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স & মিডওয়াইফারি ২য় বর্ষতে অধ্যায়নরত আছেন।ই-নলেজের সাথে আছেন একজন সমন্বয়ক হিসেবে।

আশা করি ই-নলেজের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন!আর কোন প্রশ্ন থাকলে, ই-নলেজ এর এক্সপার্টদের প্রশ্ন করে  জানাবেন, ই-নলেজ রয়েছে সবসময় আপনার পাশে।


ই-নলেজ ডট কম, Enolez ask, Best Question and answer site Enolez , সেরা প্রশ্নোত্তরভিত্তিক কমিউনিটি ই-নলেজ!

করেছেন (জ্ঞানী) (502 পয়েন্ট)  
আপনার উত্তর নিম্নভোট কে দিয়েছে।
1 টি পছন্দ 0 অপছন্দ
ভাই করোনা ভাইরাসের এই ভয়নক প্রভাব কবে শেষ হবে, সে ব্যাপারে ভবিষ্যৎ বানী করা ঠিক হবে।। একমাত্র আল্লাহ সুবহানা ওয়াতালাই ভালো যানেন। তবে এই পরিস্থিতিতে আমাদের ধৈর্য ধারণ করতে হবে, আল্লাহর ইবাদত বন্দেগি করতে হবে এবং আল্লাহর কাছে বেশি বেশি তওবা /ইস্তিগফার করতে হবে।
করেছেন (পন্ডিত) (12,368 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
"সাধারণ জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mrinmoy (প্রতিভাবান) (5,776 পয়েন্ট)  
2 টি উত্তর
"সাধারণ জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন sakib (গুণী) (100 পয়েন্ট)  
1 উত্তর
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আ ক ম আজাদ (নবীন) (98 পয়েন্ট)  
1 উত্তর
"সাধারণ জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Robiul Islam Raby (বিশারদ) (2,078 পয়েন্ট)  
...