ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App

ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


Image

"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (বিশারদ) (1,168 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
59 বার প্রদর্শিত

অপরাধ দেখলে প্রতিবাদ করতে ইচ্ছে করে,কিন্তু সম্প্রতি প্রতিবাদ করতে গিয়ে ঝামেলার স্বীকার হয়েছি,এতে আমার পরিবার অনেক ভোগান্তির স্বীকার হয়েছে,কিভাবে নিজেকে প্রতিবাদের ইচ্ছা থেকে দূরে রাখবো?

2 উত্তর

1 টি পছন্দ 0 অপছন্দ

আমাদের ধর্মে বলা হয়েছে, অন্যায় দেখলেই প্রতিরোধ কর। সে ক্ষমতা না থাকলে প্রতিবাদ কর। সেটাও না পারলে ইংগিতে আর তাও না পারলে মনে মনে। এখানে ব্যাপার দাঁড়াচ্ছে প্রতিবাদ না করে আমি যদি অপরাধটা উপেক্ষা করে যাই তাহলে আমার সেটা সমর্থন করা হল।

আপনি সেইখানে প্রতিবাদ করতে যাবেন, যেখানে প্রতিবাদ করে আপনি সামলাতে পারবেন। ইভ টিজিং ঠ্যাকাতে গিয়ে কলেজছাত্র খুন হয়েছে এমন ঘটনাও ঘটেছে।

যাই হোক, ক্ষমতা থাক বা না থাক আপনি যদি কোন ঝামেলায় জড়াতে না চান তাহলে আপনি সেই পরিস্থিতিতে নিজেকে প্রশ্ন করবেন নিজে কী কী অপরাধ করে থাকেন। আগে নিজের অপরাধ দমন না করে আপনার কি অন্য কারো অপরাধের বিচার করতে যাওয়া ঠিক হবে ?

ধন্যবাদ।

করেছেন (বিশারদ) (1,168 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
1 টি পছন্দ 0 অপছন্দ
আমার মতে মনে মনে প্রতিবাদ করাটাই উত্তম হবে। এতে করে কেউ বুঝতে পারবে না এবং আপনার সাথে বা আপনার ফ্যামিলির সাথে কারো ঝামেলাও হবে না। 

যারা অন্যায় করছে তাদের কে সুন্দর ভাবে ডেকে বোঝাতে পারেন। কিন্ত সেই সময় নয় যে সময় তারা অন্যায় করছে। ওই সময় কিছু বলতে গেলে আপনার সাথে তাদের ঝামেলা বেঁধে যাবে। কিন্ত তারা যখন ফ্রি মাইন্ড এ থাকবে তখন আপন তাদের কে সুন্দর ভাবে বোঝাতে পারেন।        

হেরাদী ফেরদৌস রাখি জ্ঞানপিপাসু ও সৌখিন একজন সাধারণ মনের মানুষ।পছন্দ করেন নিঃস্বার্থ ভাবে অপরকে সাহায্য করতে, তাইতো তিনি নার্সিং কে পেশা হিসাবে নিয়েছেন।নিজেকে জানা ও অপরকে জানানোর অদম্য ইচ্ছার প্রয়াসে অনেক টাই জড়িয়ে গেছেন ই-নলেজ এর সাথে।বর্তমানে ডিপ্লোমা ইন নার্সিং সাইন্স & মিডওয়াইফারি ২য় বর্ষতে অধ্যায়নরত আছেন।ই-নলেজের সাথে আছেন একজন সমন্বয়ক হিসেবে।

আশা করি ই-নলেজের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন!আর কোন প্রশ্ন থাকলে, ই-নলেজ এর এক্সপার্টদের প্রশ্ন করে  জানাবেন, ই-নলেজ রয়েছে সবসময় আপনার পাশে।


ই-নলেজ ডট কম, Enolez ask, Best Question and answer site Enolez , সেরা প্রশ্নোত্তরভিত্তিক কমিউনিটি ই-নলেজ!

করেছেন (জ্ঞানী) (502 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আদিব মাহমুদ (প্রতিভাবান) (7,788 পয়েন্ট)  
1 উত্তর
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nayeem Islam (অতিথি) (9 পয়েন্ট)  
2 টি উত্তর
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Suiti Nigar Soniya (গুণী) (106 পয়েন্ট)  
1 উত্তর
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আদিব মাহমুদ (প্রতিভাবান) (7,788 পয়েন্ট)  
1 উত্তর
"জাভা ফোনের সমস্যা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আদিব মাহমুদ (প্রতিভাবান) (7,788 পয়েন্ট)  
...