ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

প্রতারক সাইট এর বিরুদ্ধে কি করা উচিত?

"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (গুণী) (300 পয়েন্ট)   19 বার প্রদর্শিত
বাংলাদেশে একটি বাংলা প্রশ্নোত্তর সাইট আছে যার নাম bdhepler24. যেটা একটা প্রতারকমূলক সাইট।সেখানে প্রশ্নোত্তর এ পয়েন্ট পাওয়া যায় আর পয়েন্ট এর মাধ্যমে নাকি টাকা দেয়।আর সেখানে VIP সদস্য হতে 500 টাকা লাগে,VIP. সদস্য হলে প্রতিদিন 100-500 পয়েন্ট মানে 10-50 টাকা নাকি বোনাস পাওয়া যায়।।সেই সাইট এ প্রতিমাসে নতুন কমপক্ষে 200 জন VIP সদস্য হওয়ার জন্য টাকা দেয়।আমিও দিয়েছিলাম।VIP সদস্য হওয়ার পর তারানবললো যে VIP মেম্বারশিপ এ মেয়াদ 30 দিন।কিন্তু VIP. সদস্য হওয়ার আগে তারা বলেনি।আর প্রতিদিন 100-500 পয়েন্ট পাওয়ার কথা সেখানে 100 পয়েন্ট দিচ্ছে আবার কয়েকদিন এর বোনাস দেওনি।আমার এখন উইথড্র রিকুয়েষ্ট করলাম। গতকাল সকাল এ কিন্তু এখনও পেমেন্ট দেয়নি।মানে বুঝা যাচ্ছে।এই সাইট প্রতারকমূলক সাইট।আর সেখানে কোন অভিযোগও করার উপায় নেই। এই সাইট প্রতিমাস এ প্রতারণা করে 1 লক্ষ এর উপরে আয় করছে। আর বিজ্ঞাপন থেকেও আরো অনেক টাকা পায়।এখন এমন কোন উপায় আছে যাতে এই সাইট এর বিরুদ্ধে অভিযোগ করা যায় এবং এই সাইট এর বিরুদ্ধে যেন ব্যবস্থা নেয়?   

লিংক কপি হয়েছে!

1 উত্তর

0 পছন্দ 0 অপছন্দ
এইরকম সাইটে বিরুদ্ধে অবশ্যই প্রতিবাদমূলক ব্যবস্থা গ্রহন করা জরুরি। আপনি চাইলে গুগলে এর বিরুদ্ধে রিপোর্ট মারতে পারেন।তবে একজনের রিপোর্টে গুগল তেমন কোনো ব্যবস্থা নিবে আমার তা মনে হয় না।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (2,076 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
1 উত্তর
03 জুন 2020 "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন Nishat Islam (গুণী) (187 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...