...
ই-নলেজ অতিক্রম করলো লক্ষাধিক সদস্যের এক বিশাল মাইলফলক!বিস্তারিত...

সাহেদের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্য কী ছিল?

"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (1,177 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
121 বার প্রদর্শিত

লিংক কপি হয়েছে!



1 উত্তর

0 পছন্দ 0 অপছন্দ
óরÏনাভাইরাস মহামারীর বùসÑতারËর মধÑযË সংóটমã মুহূরÑতË আ বাàùãË আóÑরানÑতদËর রùজËনÑট হাসপাতালË øùóùÒসার পÑরসÑতাব দËñãাটা যË পÑরতারó মÏহামÑমদ সাহËদËর øাল ùùল তা óËউ ধরতË পারËনù বলË মনÑতবÑয óরËùËন সÑবরাষÑটÑরমনÑতÑরী আসাদুজÑজামান ôান óামাল।

óÏভùö-ó পরীóÑষা না óরË সনদ দËñãা ñ অরÑথ আতÑমসাতসহ নানা অভùযÏË বুধবার সাহËদóË সাতóÑষীরা থËóË ÑরËপÑতার óরË ঢাóাã আনার পর নùজËর বাàùতË সাংবাদùóËর পÑরশÑনËর জবাবË মনÑতÑরী এóথা বলËন।

তùনù বলËন, “óÏভùö-ó রÏীদËর øùóùÒসার জনÑয আমরা অনËó হাসপাতাল ôÏঁজùùলাম। óËউ তôন দùবËন óù দùবËন না- এরóম এóটা ভãËর পÑরস÷Ñ এসËùùল সামনË।

“সË (সাহËদ) তôন এùãË এসËùùল, এটা যË এóটা তার øাল ùùল; সËটাতÏ অনËóËই তôন বুঝতË পারùনù। আমùñ তার হাসপাতালË î/ï জন রÏী পাঠùãËùùলাম। এটা আমার এôনñ মনË পàË।”

সাহËদ সবসমã পÑরতারণার ÷াঁó÷Ïóর তÌরùতË লËË থাóত এবং তার জনÑয ‘টËলùভùশনËর টó-শÏতË’ ùãË নùজËর এóটা বÑযóÑতùতÑব তÌরù óরËùùল বলË মনÑতবÑয óরËন সÑবরাষÑটÑরমনÑতÑরী।

“আপনারা এôনই বলবËন, অনËóËর স÷ÑË তার ÷টÏ রãËùË, অনËóËর পাশË দাঁàùãËùËন। এই ধরনËর … তùনù সব সমã নùãË থাóËন এবং এই পরÑযনÑত এসËùËন।”

আসাদুজÑজামান ôান বলËন, óরÏনাভাইরাস পরùসÑথùতù নùãË সবাই যôন উদÑবùÑন, ঠùó সËই সমã মùথÑযা সারÑটù÷ùóËট দùãË যË পÑরতারণা সাহËদ óরËùËন, তাতË বাংলাদËশËর ভাবমূরÑতù নষÑট হãËùË।

“এটা সতÑযùই দুóôজনó এবং আমরা মনË óরù, পÑরóৃত তদনÑতËর মাধÑযমË বùøারóËর óাùË পাঠùãË দùব। তার যËন উপযুóÑত শাসÑতù হã, সËটাই আমরা বÑযবসÑথা óরব।”

óÏন ‘দুষÑóৃতùóারী’ শËô হাসùনার আমলË পার পাøÑùË না দাবù óরË সÑবরাষÑটÑরমনÑতÑরী বলËন, “সËদùন আপনারা (সাংবাদùó) জানতË øËãËùùলËন সাহËদóË ধরা হবË óù না। আমù জÏর দùãË বলËùùলাম, যËই হÏó তাóË ধরা হবË।”

মহামারীর মধÑযË øùóùÒসার নামË পÑরতারণা আর জালùãাতùর মামলাã এó সপÑতাহ ধরË পলাতó রùজËনÑট হাসপাতালËর øËãারমÑযান মÏহামÑমদ সাহËদ ñর÷Ë সাহËদ óরùমóË সাতóÑষীরার দËবহাটা সীমানÑত থËóË ÑরËপÑতার óরË র‌Ñযাব।

ÑরËপÑতার এàাতË তùনù পরùøùত আধা-পাóা øুলË óলপ দùãËùËন ñ Ïঁ÷ ùÏট óরùËন óùনÑতু তারপরñ ধরা পàলËন। এôন তùনù র‌ÑযাবËর সদরদপÑতরË রãËùËন।

উত্তর প্রদান করেছেন (বিশারদ) (1,177 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
মন্তব্য করা হয়েছে করেছেন (বিশারদ) (1,177 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আদিব মাহমুদ (প্রতিভাবান) (7,793 পয়েন্ট)  

18,581 টি প্রশ্ন

19,469 টি উত্তর

2,568 টি মন্তব্য

102,917 জন সদস্য

ই-নলেজ কুয়েরি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
Empowering Novel Learners with Zeal (Enolez)



  1. Enolej Official Team

    75 টি পরীক্ষণ কার্যক্রম



  2. MdAUKhan

    1 টি পরীক্ষণ কার্যক্রম



  1. Dany Basset

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  2. Mehdi Cassonnet

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  3. Enolej Official Team

    22 পয়েন্ট

    4 টি উত্তর

    2 মন্তব্য

    4 টি প্রশ্ন

  4. ইফতেখার নাইম

    15 পয়েন্ট

    3 টি উত্তর

    0 মন্তব্য

    2 টি প্রশ্ন

  5. TamimAdnani

    6 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    1 প্রশ্ন

...