ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (গুণী) (262 পয়েন্ট)  
বন্ধ করেছেন
178 বার প্রদর্শিত
বন্ধ
এটা সাময়িক সময়ের জন্য চালু করা হয়েছে, সদস্য বেড়ে গেলে বন্ধ করে দেওয়া হবে, তাছাড়া অনুত্তরিত অনেক প্রশ্ন রয়েছে আপনি সেই প্রশ্নগুলোর উত্তর দিতে পারেন।  
অথবা আপনিও নিজের প্রশ্নে নিজে উত্তর দিতে পারবেন।

2 উত্তর

thumb_up_alt 3 পছন্দ thumb_down_alt 1 টি অপছন্দ
করেছেন (প্রতিভাবান) (5,780 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
done_all
ই-নলেজের সদস্য সংখ্যা বর্তমানে খুব কম।সেজন্যে নিজের প্রশ্নে নিজে উত্তর দেয়া যায়।যাতে প্রশ্ন সংখ্যা বাড়ে।যখন সদস্য সংখ্যা বেশি হবে তখন এই সুবিধা বন্ধ করা হবে।
thumb_up_alt 0 পছন্দ thumb_down_alt 2 অপছন্দ
করেছেন (বিশারদ) (4,625 পয়েন্ট)  

এটাই সাইটটির সবচেয়ে খারাপ দিগ। এখানে শিক্ষনীয় কি আছে আমি তা বুঝি না। সাইটের সদস্য সংখ্যা বাড়ানোর আরো অনেক কৌশল আছে। তা গ্রহন না করে এটার অনুমোদন দেয়াটা সাইটটির অদূরদর্শিতার পরিচয় দিয়েছে। নিজের প্রশ্নের উত্তর নিজে দিতে পারলে সদস্য সংখ্যা বৃদ্ধি পাবে - এ কথাটা এখানেই প্রথম জানলাম।

আমরা কখন বলছি সদস্য সংখ্যা বাড়ানোর জন্য এই ব্যবস্থা চালু আছে??     
আসাদুল্লাহ ভাই, যে বিষয়ে জানেন না দয়া করে সে বিষয়ে উত্তর করবেন না...

ভাই রেগে যাচ্ছেন কেন?  এত রাগ  নিয়ে সাইট  চালান কিভাবে। এখানেই উপরে দেখুন,   আব্দুল্লাহ আল ভাই বলেছেন- যাতে প্রশ্নের সংখ্যা বাড়ে আর সদস্য সংখ্যা বৃদ্ধি পায় তাই এটা চালু আছে। স্ক্রীনশট দেখুন।image

ভাই রেগে যাব কেন... আমি বলছিলাম যে সাইটের অভ্যন্তরীণ বিষয়ে প্রশ্নের উত্তর শুধু প্রশাসকরা করবেন। কারন সাইটের অভ্যন্তরীণ বিষয়ে সম্পর্কে শুধু প্রশাসকরাই অবগত.... তাই এই সব বিষয়ে উত্তর আপনার আমার না করাই ভালো, তাই নয় কি?
আসাদুল্লাহ ভাই আমি কখন বলেছিলাম এই কথা?? কোনো প্রমাণ দেখাতে পারবেন??? 

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

16 এপ্রিল 2020 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন উজ্জ্বল পাল (গুণী) (214 পয়েন্ট)  
1 উত্তর
24 জুলাই 2020 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mahmudor Rahman (জ্ঞানী) (709 পয়েন্ট)  
2 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


...