ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

84 বার প্রদর্শিত
যেভাবে ই-মেইল ভেরিফাই করবেনঃ
আপনি ই-নলেজে রেজিষ্ট্রেশন বা নিবন্ধন করার সময় যে ই-মেইলটি ব্যবহার করেছিলেন সেই ই-মেইলটি যদি সঠিক হয় অর্থাৎ ই-মেইল দেওয়ার সময় আপনি যদি কোনো প্রকারের ক্যারেক্টার কিংবা বানান সংক্রান্ত কোনো ভূল টাইপ না করে থাকেন তাহলে ই-নলেজে রেজিষ্ট্রেশন বা নিবন্ধন করার সাথে সাথে আপনাকে ই-নলেজের অ্যাডমিন প্যানেল থেকে আপনার সেই ই-মেইলটিতে একটি মেইল পাঠানো হয়।

ওখানে আপনার অ্যাকাউন্ট সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য সহ একটি ইমেইল যাচাইকরণ লিংক পাঠানো হয়। সেই লিংকে ক্লিক করলে আপনার ই-মেইলটি ভেরিফাই হয়ে যাবে। তবে হ্যাঁ আপনি যে ব্রাউজার দিয়ে ভেরিফাই করবেন সে ব্রাউজারে আপনাকে অবশ্যয়ই ই-নলেজ অ্যাকাউন্টে লগইন অবস্থায় থাকতে হবে।
বিঃদ্রঃ ই-নলেজ থেকে আপনার ই-মেইলে পাঠানো মেইলটি আপনি আপনার ই-মেইলের মেইন বক্সেই (Inbox) পেয়ে যাবেন। Spam Box এ নয়।



ই-মেইল ভেরিফাই করতে হবে কেন?
ই-মেইল ভেরিফাই এর কাজটা আপাতদৃষ্টিতে বিরক্তিকর লাগলেও আপনার এবং ই-নলেজের সিকিউরিটির জন্যই এটি করতেই হবে। ই-মেইল ভেরিফাই না করলে সদস্যকে অনুমোদন দেওয়া হয় না। আর সদস্যতা অনুমোদন না পেলে আপনি প্রশ্নে উত্তর প্রদান করতে পারবেন না।
আবার ই-নলেজে ১০০ পয়েন্ট অর্জন না করা পর্যন্ত আপনার প্রতিটি পোস্ট অনুমোদন চাবে। ১০০ পয়েন্ট অর্জন করার পর থেকে আপনার প্রতিটি পোস্ট স্বয়ংক্রিয়ভাবে পাবলিশ হবে। কিন্তু ই-মেইল ভেরিফাই না করলে ১০০ পয়েন্ট অর্জন করলেও আপনার প্রতিটি পোস্ট অনুমোদন চাবে।
তাই ই-মেইল ভেরিফাই করা খুব জরুরী।

যেকোনো প্রয়োজনে নিঃসংকোচে প্রশাসকগণ এর সাথে যোগাযোগ করুন!
ধন্যবাদ!!!


এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : নোটিশ বোর্ড
ইমেইল ভেরিফাই করলে কি যাচাইকৃত মানব ব্রন্জ পাওয়া যায়।আমি তো পাইছি।তাহলে কি আমার ইমেইল ভেরিফাই হয়েছে।
জ্বী। ই-মেইল ভেরিফাই করলে 'যাচাইকৃত মানব' ব্যাজ পাওয়া যায়।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
4 টি উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
ই-নলেজ এ সার্চ করুন
...