ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

এর উত্তর আছে?? ব্যাখ্যাসহ উত্তর চাই?।?

"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (1,167 পয়েন্ট)   11 বার প্রদর্শিত

অনেকে বলেন যে ভারত বাংলাদেশ বন্ধুত্ব বছরের পর বছর ধরে আরো অনেক বেশি শক্ত ও সুদৃঢ় হয়েছে। কিন্তু সেটি কি ভারতীয় তরফে, বাংলাদেশী উদ্বাস্তুদের বিরুদ্ধে ভারতীয় প্রভাবশালী অপরাধীদের ভয়াভয় অপরাধগুলিকে ধামাচাপা দিয়ে রাখার মাধ্যমে কলঙ্কিত হচ্ছে না?


লিংক কপি হয়েছে!

1 উত্তর

1 টি পছন্দ 0 অপছন্দ
ভারতকে বাংলাদেশ সবসময়ই বন্ধু রাষ্ট হিসেবে মনে করে। তবে ভারত বাংলাদেশকে কতটুকু বন্ধু মনে করে তা  সকলেই কমবেশি জানে। সিমান্তে বাংলাদেশী হত্য ভারতের একটা রুটিনে পরিনত হয়েছে। গংগার পানি বন্টনে ভারতের একতরফা নীতি সকলেরি জানা। ভিবিন্ন সময়ে বানিজ্যচুক্তি ভংঙ্গ যেন ভারতের একটা রেওয়াজে পরিনত হয়েছে। ভারতে বসবাসরত রোহিংগাদের বাংলাদেশে ঠেলে দেওয়া ভারতের অমনবিক আচরনের একটি। নাগরিকত্ব আইন ভারতকে এক রাক্ষস রাষ্ট্রে পরিনত করেছে। এমনও হাজার  নীতিবিরুদ্ব কাজে ভারত বাংলাদেশকে শুরু থেকেই নীপিড়ন করছে।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (4,585 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

7 টি উত্তর
1 উত্তর
03 জানুয়ারি 2020 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন মুঈনুল ইসলাম তলহা (গুণী) (455 পয়েন্ট)  
1 উত্তর
08 সেপ্টেম্বর 2020 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃআশরাফ উদ্দিন খান (বিশারদ) (2,777 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...