ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

Image

59 বার প্রদর্শিত
বলুন তো, ই-নলজের সবচেয়ে অলস সদস্যের নাম কী?...................। কিছুদিন ধরে একটা বিষয়ের প্রতি আমি দৃঢ় লক্ষ করছি যে, ই-নলেজে আগের মতো কেউ প্রশ্ন এবং উওর দিচ্ছে না।সেজন্য প্রশ্ন সংখ্যা এখনো খুবই কম।এর কারণে ই নলেজ পিছিয়ে পরার সম্ভবনা খুবই বেশি।যে সকল অলস সদস্য রয়েছে তারা আলসামি বাদ দিয়ে সাইটে নিয়মিত উপস্থিত হওয়ার চেষ্টা করুন।এবং ই-নলেজ কে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করুন। [উপরের প্রশ্নের উওর চাই কিন্তু।]
এই চিরকূট সহকারে বন্ধ করা হয়েছে : প্রশ্নটি ব্যক্তিগত সামাঞ্জপুর্ণ নয়।

নোটিশ বোর্ডে এভাবে প্রশ্ন করবেন না।আর ই-নলেজ এ একটিভ থাকার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।তবে ই-নলেজ এ একটিভ থাকার জন্য কাউকে জোর বা অপমান করার কোনো মানে নেই।অনেকেরই ব্যাক্তিগত সমস্যা বা ইচ্ছা মত থাকে, যখন মন চায় ই-নলেজ এ আসেন বা আসেন না।তবে এজন্য অনুরোধ করা যেতে পারে।তবে উনি অলস,উনি অলস না এমনভাবে না বললেই আমি মনে করি ভালো হয়।

Image


1 উত্তর

thumb_up_alt 2 পছন্দ thumb_down_alt 0 অপছন্দ
মানুষের ভার্চুয়াল জগৎ ছাড়াও প্রকৃত জগৎ আছে। সেখানেও তাকে সময় দিতে হয়। অনেকেই ব্যস্ততার জন্য কার্যক্রম করতে পারেন না। তাই বলে অলসতার কিছু নেই। আশা করি বুঝতে পেরেছেন।।।
ঠিক বলেছেন।তাছাড়া ই-নলেজ এর প্রায় সকল সদস্যই শিক্ষার্থী।সেক্ষেত্রে সব সময় মন চাইলেও ভিজিট করা যায় না।কারন পড়াশোনার পাশাপাশি সকলেরই ব্যক্তিগত বা পারিবারিক কিছু কাজ কর্ম থাকে।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status

সাপ্তাহিক চাকরির খবর

ই-নলেজ এ সার্চ করুন
...