...
ই-নলেজ অতিক্রম করলো লক্ষাধিক সদস্যের এক বিশাল মাইলফলক!বিস্তারিত...

Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ কোন সাইট আছে?

"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (গুণী) (143 পয়েন্ট)   647 বার প্রদর্শিত
Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ কোন সাইট আছে?

যার মাধ্যমে ১০০% পেমেন্ট পাওয়া যায়।

এরকম কোন সাইট থাকলে pls.. জানাবেন।

লিংক কপি হয়েছে!

ভাই আপনার প্রশ্নটা অনেক ভালো আপনি যদি অনলাইন থেকে ইনকাম করার কথা ভাবতেছেন আপনার মোবাইল দিয়ে তাহলে আপনার জন্য রাস্তা হয়ে উঠতে পারে youtube যেখানে আপনার মোবাইল দিয়ে বিভিন্ন  ধরণের ভিডিও তৈরী করে প্রচার করতে পারেন এবং ইনকাম করতে পারেন এই  কাজটা সত্যি আপনার জন্য অনেক ভালো হবে বলে মনে করা হচ্ছে। আর আপনি যদি ভাবেন যে ছোট কাজ করে অনলাইন থেকে ইনকাম করবেন তাহলে এই আর্টিকেল টি পড়তে পারেন যেখানে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন

আর্টিকেল পড়ুন : https://www.techbnnews.com/2022/03/playing-games-the-way-to-earn-money-by-watching-videos-is-now-in-front-of-your-eyes-swagit-app-swagbucks-live-swagbucks-watch-tv-Entertainow-androaid-apps.html

তবে সব শেষে শুধু এইটুকু বলবো যে অনলাইন থেকে ইনকাম করা এতটা সহজ কাজ নয় এখানে বিশ্বস্ততার চেয়ে বিশ্বাস ঘাতক অনেক বেশি। লড়াই করতে হবে  অনেক প্রতিযোগীদের সঙ্গে তারপর সফলতা। আপনি Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ সাইট খুঁজে পেতে পারেন গুগল বা ইউটুবে তাই সেখানে গিয়ে আরো ভালো সাইট খুঁজতে পারেন ধন্যবাদ।
মন্তব্য করা হয়েছে করেছেন (অতিথি) (5 পয়েন্ট)  


2 উত্তর

2 পছন্দ 0 অপছন্দ

ভাই, টাóা ইনóাম óরা যদù এতই সÏজা হতÏ তাহলË যË óËউ ইনóাম óরË বàলÏó হãË যËত।

আপনù যদù óùùু সমã নùãË ভালÏ óùùু শùôতË পারËন যËটা আপনার óরতË ভালÏ লাË, যËমনó আমù ñãËব öùজাইন,öËভËলপমËনÑট óরতË পùনÑদ óরù,সËজনÑয আমù এসব নùãË পÑরøুর öাটাöাটù óরùù এবং আপনারা দËôতË পারùËন ই-নলËজ অনËó নতুনতÑব এনË ভালÏ ÷ùøার এö óরùù।মুলóথা আপনù óùùু এóটা শùôুন।যদù এóটু সমã নùãË আপনù শùôËন এবং সËটাতË আপনù দóÑষতা অরÑজন óরËন তাহলË আপনù ÷ÑরীলÑযানÑসùং মারÑóËটপÑলËসË সËই óাজটù óরË অনলাইনË পÑরøুর টাóা পরÑযনÑত ইনóাম óরতË পারËন।আমù আবারÏ বলùù óÏনÏ óùùুই সহজ নã।সËটাóË সহজ óরË নùতË হã।বলা তÏ যাã না আপনùñ হãতÏ এóদùন পরùশÑরম óরË পÑরøুর টাóা ইনóাম óরùËন আর বùôÑযাত হãË ËùËন।সËজনÑয পরùশÑরম óরতË হবË।
আর যদù আপনù অলস হÏন, তাহলË আপনার জনÑয ইনóাম নã।আপনার জনÑয আরÏ অনËó সহজ রাসÑতা রãËùË!আর সËটù হলÏ öুম...!!! আপনù যদù বলËন আপনù পারবËন না, আপনù অলস, তাহলË সËটা আপনার পারÑসনালùটùস।সËটা আপনার সমসÑযা।
পÑরথমË পরùশÑরম óরলË পরবরÑতীতË স÷ল নùশÑøùত!
এôন আপনùই দËôুন।আË óùùু সমã নùãË দóÑষতা অরÑজন óরË টাóা ইনóাম óরবËন নাóù সামãùó óÏনÏ সাইট/এপÑস থËóË অনùশÑøùতভাবË টাóা ইনóাম óরবËন, পরË আবার সËই পুনরাã নতুন সাইট ôুজবËন।

যাই হÏó...।অনËó óথা বলË ÷Ëললাম।
অনলাইনË সারÑø óরলË আপনù অনËó টùপস পাবËন, আপনù উÒসাহËর সাথË আপনù সËুলÏ দËôবËন, óùনÑতু আমù নùজ অভùজÑঞতা থËóË নùশÑøùত বলতË পারù যË সËসব òê%+ টùপস ভÏãা(বÑযাóÑতùতভাবË মতামত দùãËùù) এবং আমù দËôËùù óùùু সাইটË óাজ óরË ইনóাম óরতË পারবËন ঠùóই óùনÑতু সËটা óùùুপর বনÑধ হãË যাবË।পরË আবার সËই নতুন óরË সাইট ôুজË অযথা সমã নষÑট óরবËন যË সমãË আপনù অনËó óùùু শùôË অনলাইনË ÷ÑরীলÑযানÑসùং óরতË পারËন।

আর যদù সাইট থËóË ইনóাম óরার জনÑয আপনù দৃ পÑরতùজÑঞ থাóËন তাহলË আমù আপনাóË নùমÑনË óãËóটùর টùপস এর লùংó দùলামó টÑরাই óরË দËôতË পারËন।
https://www.bloggerbangladesh.com/2020/07/android-earning-apps.html
ুলË সারÑøùং óরË আরÏ জানতË পারবËন।
আর বùভùনÑন সাইট বা এপÑস ùাàা মÏবাইলËর মাধÑযমË বùভùনÑন মাধÑযমË(আজË বাজË সাইট ùাàা) ইনóাম óরার নùãম জানতË øান তাহলË ই-নলËজ এ এóটù নতুন পÑরশÑন জùজÑঞাসা óরুন।
আর যদù সবøËãË সহজ সরল নùãমË মÏবাইলË সাইট থËóË ইনóাম óরতË øান তাহলË নùশÑøùনÑতË ই-নলËজ এ পÑরশÑনÏতÑতর óরË সমÑমা
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,501 পয়েন্ট)  
0 পছন্দ 0 অপছন্দ

বর্তমানে অনেক প্রশ্ন-উত্তর ওয়েবসাইটে প্রশ্নোত্তর করে ইনকাম করা যায়। তেমনি একটি প্রশ্ন-উত্তর ওয়েবসাইট হলো আন্সাফিয়া। এখানে আপনি প্রশ্ন-উত্তর করে ইনকাম করতে পারবেন।

উত্তর প্রদান করেছেন (নবীন) (26 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন shuvoshuvo (অতিথি) (10 পয়েন্ট)  
2 টি উত্তর

18,577 টি প্রশ্ন

19,466 টি উত্তর

2,568 টি মন্তব্য

102,914 জন সদস্য

ই-নলেজ কুয়েরি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
Empowering Novel Learners with Zeal (Enolez)



  1. Enolej Official Team

    75 টি পরীক্ষণ কার্যক্রম



  2. MdAUKhan

    1 টি পরীক্ষণ কার্যক্রম



  1. Dany Basset

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  2. Mehdi Cassonnet

    100 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

  3. Enolej Official Team

    15 পয়েন্ট

    3 টি উত্তর

    2 মন্তব্য

    3 টি প্রশ্ন

  4. TamimAdnani

    6 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    1 প্রশ্ন

  5. MD Rumam Ahmmed

    5 পয়েন্ট

    0 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

...