ই-নলেজ অতিক্রম করলো লক্ষাধিক সদস্যের এক বিশাল মাইলফলক!বিস্তারিত...
person
!
প্রোফাইল আপডেট

Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ কোন সাইট আছে?

-:বিজ্ঞাপনের স্থান:-
ই-নলেজ এ বিজ্ঞাপন দিতে চান? - যোগাযোগ করুন।
"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (গুণী) (143 পয়েন্ট)  
Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ কোন সাইট আছে?

যার মাধ্যমে ১০০% পেমেন্ট পাওয়া যায়।

এরকম কোন সাইট থাকলে pls.. জানাবেন।
প্রশ্নের সংকেত- Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ কোন সাইট আছে?

ভাই আপনার প্রশ্নটা অনেক ভালো আপনি যদি অনলাইন থেকে ইনকাম করার কথা ভাবতেছেন আপনার মোবাইল দিয়ে তাহলে আপনার জন্য রাস্তা হয়ে উঠতে পারে youtube যেখানে আপনার মোবাইল দিয়ে বিভিন্ন  ধরণের ভিডিও তৈরী করে প্রচার করতে পারেন এবং ইনকাম করতে পারেন এই  কাজটা সত্যি আপনার জন্য অনেক ভালো হবে বলে মনে করা হচ্ছে। আর আপনি যদি ভাবেন যে ছোট কাজ করে অনলাইন থেকে ইনকাম করবেন তাহলে এই আর্টিকেল টি পড়তে পারেন যেখানে আপনি ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারেন

আর্টিকেল পড়ুন : https://www.techbnnews.com/2022/03/playing-games-the-way-to-earn-money-by-watching-videos-is-now-in-front-of-your-eyes-swagit-app-swagbucks-live-swagbucks-watch-tv-Entertainow-androaid-apps.html

তবে সব শেষে শুধু এইটুকু বলবো যে অনলাইন থেকে ইনকাম করা এতটা সহজ কাজ নয় এখানে বিশ্বস্ততার চেয়ে বিশ্বাস ঘাতক অনেক বেশি। লড়াই করতে হবে  অনেক প্রতিযোগীদের সঙ্গে তারপর সফলতা। আপনি Android ফোন দিয়ে অনলাইন টাকা ইনকাম করার সহজ সাইট খুঁজে পেতে পারেন গুগল বা ইউটুবে তাই সেখানে গিয়ে আরো ভালো সাইট খুঁজতে পারেন ধন্যবাদ।
মন্তব্য করা হয়েছে করেছেন (অতিথি) (5 পয়েন্ট)  

2 উত্তর

2 পছন্দ 0 অপছন্দ

ভাই, টাকা ইনকাম করা যদি এতই সোজা হতো তাহলে যে কেউ ইনকাম করে বড়লোক হয়ে যেত।

আপনি যদি কিছু সময় নিয়ে ভালো কিছু শিখতে পারেন যেটা আপনার করতে ভালো লাগে, যেমনঃ আমি ওয়েব ডিজাইন,ডেভেলপমেন্ট করতে পছন্দ করি,সেজন্য আমি এসব নিয়ে প্রচুর ঘাটাঘাটি করছি এবং আপনারা দেখতে পারছেন ই-নলেজ অনেক নতুনত্ব এনে ভালো ফিচার এড করছি।মুলকথা আপনি কিছু একটা শিখুন।যদি একটু সময় নিয়ে আপনি শিখেন এবং সেটাতে আপনি দক্ষতা অর্জন করেন তাহলে আপনি ফ্রীল্যান্সিং মার্কেটপ্লেসে সেই কাজটি করে অনলাইনে প্রচুর টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন।আমি আবারো বলছি কোনো কিছুই সহজ নয়।সেটাকে সহজ করে নিতে হয়।বলা তো যায় না আপনিও হয়তো একদিন পরিশ্রম করে প্রচুর টাকা ইনকাম করছেন আর বিখ্যাত হয়ে গেছেন।সেজন্য পরিশ্রম করতে হবে।
আর যদি আপনি অলস হোন, তাহলে আপনার জন্য ইনকাম নয়।আপনার জন্য আরো অনেক সহজ রাস্তা রয়েছে!আর সেটি হলো ঘুম...!!! আপনি যদি বলেন আপনি পারবেন না, আপনি অলস, তাহলে সেটা আপনার পার্সনালিটিস।সেটা আপনার সমস্যা।
প্রথমে পরিশ্রম করলে পরবর্তীতে সফল নিশ্চিত!
এখন আপনিই দেখুন।আগে কিছু সময় নিয়ে দক্ষতা অর্জন করে টাকা ইনকাম করবেন নাকি সাময়িক কোনো সাইট/এপ্স থেকে অনিশ্চিতভাবে টাকা ইনকাম করবেন, পরে আবার সেই পুনরায় নতুন সাইট খুজবেন।

যাই হোক...।অনেক কথা বলে ফেললাম।
অনলাইনে সার্চ করলে আপনি অনেক টিপস পাবেন, আপনি উৎসাহের সাথে আপনি সেগুলো দেখবেন, কিন্তু আমি নিজ অভিজ্ঞতা থেকে নিশ্চিত বলতে পারি যে সেসব ৮০%+ টিপস ভোয়া(ব্যাক্তিগতভাবে মতামত দিয়েছি) এবং আমি দেখেছি কিছু সাইটে কাজ করে ইনকাম করতে পারবেন ঠিকই কিন্তু সেটা কিছুপর বন্ধ হয়ে যাবে।পরে আবার সেই নতুন করে সাইট খুজে অযথা সময় নষ্ট করবেন যে সময়ে আপনি অনেক কিছু শিখে অনলাইনে ফ্রীল্যান্সিং করতে পারেন।

আর যদি সাইট থেকে ইনকাম করার জন্য আপনি দৃঢ় প্রতিজ্ঞ থাকেন তাহলে আমি আপনাকে নিম্নে কয়েকটির টিপস এর লিংক দিলামঃ ট্রাই করে দেখতে পারেন।
https://www.bloggerbangladesh.com/2020/07/android-earning-apps.html
গুগলে সার্চিং করে আরো জানতে পারবেন।
আর বিভিন্ন সাইট বা এপ্স ছাড়া মোবাইলের মাধ্যমে বিভিন্ন মাধ্যমে(আজে বাজে সাইট ছাড়া) ইনকাম করার নিয়ম জানতে চান তাহলে ই-নলেজ এ একটি নতুন প্রশ্ন জিজ্ঞাসা করুন।
আর যদি সবচেয়ে সহজ সরল নিয়মে মোবাইলে সাইট থেকে ইনকাম করতে চান তাহলে নিশ্চিন্তে ই-নলেজ এ প্রশ্নোত্তর করে সম্মা

মোঃ আশরাফ উদ্দিন খান ই-নলেজ এর প্রতিষ্ঠাতা। খানিকটা অস্তিত্বের তাগিদে আর দেশের জন্য বাংলা ভাষায় কিছু করার উদ্যোগে ২০১৯ সালে তার হাত ধরেই যাত্রা শুরু করে ই-নলেজ ডট কম।তিনি এসএসসি ব্যাচ-২০২৩ এর জিপিএ-৫ বৃত্তিপ্রাপ্ত একজন কৃতি শিক্ষার্থী। আপনাদের সকলের নিকট দোয়াপ্রার্থী।

আশা করি ই-নলেজের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন!কৌতুহল মেটাতে ই-নলেজ এর এক্সপার্টদের প্রশ্ন করে  জানাবেন, ই-নলেজ রয়েছে সবসময় আপনার পাশে।জ্ঞানীদের সাথে থেকে আপনিও নিজের জ্ঞানকে বিকাশিত করুন।


ই-নলেজ ডট কম, Enolej Query, Best Question and answer site Enolez , সেরা প্রশ্নোত্তরভিত্তিক কমিউনিটি ই-নলেজ!

উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,489 পয়েন্ট)  
0 পছন্দ 0 অপছন্দ

বর্তমানে অনেক প্রশ্ন-উত্তর ওয়েবসাইটে প্রশ্নোত্তর করে ইনকাম করা যায়। তেমনি একটি প্রশ্ন-উত্তর ওয়েবসাইট হলো আন্সাফিয়া। এখানে আপনি প্রশ্ন-উত্তর করে ইনকাম করতে পারবেন।

উত্তর প্রদান করেছেন (নবীন) (26 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
2 টি উত্তর
"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন shuvoshuvo (অতিথি) (10 পয়েন্ট)  

18,563 টি প্রশ্ন

19,452 টি উত্তর

2,559 টি মন্তব্য

102,781 জন সদস্য

ই-নলেজ কুয়েরি বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!



  1. MdAUKhan

    55 টি পরীক্ষণ কার্যক্রম



  2. Enolej Official Team

    6 টি পরীক্ষণ কার্যক্রম



  3. ইফতেখার নাইম

    4 টি পরীক্ষণ কার্যক্রম



  1. Ai Sami

    52 পয়েন্ট

    12 টি উত্তর

    5 মন্তব্য

    0 টি প্রশ্ন

  2. MdAUKhan

    48 পয়েন্ট

    7 টি উত্তর

    6 মন্তব্য

    2 টি প্রশ্ন

  3. Miraj Mustafa

    21 পয়েন্ট

    6 টি উত্তর

    0 মন্তব্য

    1 প্রশ্ন

  4. Enolej Official Team

    16 পয়েন্ট

    2 টি উত্তর

    1 মন্তব্য

    2 টি প্রশ্ন

  5. AssainNetBd

    15 পয়েন্ট

    3 টি উত্তর

    0 মন্তব্য

    0 টি প্রশ্ন

...