ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

46 বার প্রদর্শিত

image এখানে যে দুটো আইডিতে টিক চিহ্ন নেই কেন? কিন্তু কিছুদিন আগে তো টিক চিহ্ন ছিল ।আর দেখে বোঝা যাচ্ছে যে এগুলো অফিশিয়াল আইডি।বিস্তারিত বলবেন।


লিংক কপি হয়েছে!

2 উত্তর

thumb_up_alt 3 পছন্দ thumb_down_alt 0 অপছন্দ
কোনো কারণ ছাড়া এমন হওয়ার কোনো মানে নেই।হয়তো  কোনো সমস্যা হয়েছে অথবা এটাও ফেক আইডি।কিংবা চিহ্ন/ব্যাজটি ছিলো কিন্তু কোনো ভেজালের কারণে হয়তো এডমিন সেটি ডিলিট করে দিয়েছেন।যদি তা না হয় তাহলে আমি জানি না।
কিন্তু কয়েক মাস আগেই তো এই দুটো আইডি থেকে লাইভ হয়েছিল।
বললাম তো, আমার উত্তরে যেসব কারণ লিখেছি এর বাহিরে কোনো কারণ থাকলে সেটা আমি জানিনা।আপনি যদি কোনোভাবে জানেন তাহলে আমাকে পারলে জানিয়েন।আর আমার উল্লেখিত কারণ যদি ঠিক হয় তাহলে তো ঠিকইয়া আছে। ধন্যবাদ।
thumb_up_alt 1 টি পছন্দ thumb_down_alt 0 অপছন্দ
আমার জানা মতে আনফ্রেন্ড / আনফলো করে দিলে এরকম হয়..।
কিন্তু আমি তো আনফলো করার আগেই এরকম হয়েছে।
তাহলে হয়তো আপনি উনাদের ফলো ই করেন নি... আর ফলো না করলে আনফলো করার তো কোনো প্রশ্নেই আসে না..।। আপনি ফলো লেখায় ক্লিক করেছিলেন কি..? ক্লিক করে দেখতে পারেন তাহলে হয়তো টিক চিহ্ন উঠতে পারে..
follow করেছি ভাই।
ফলো আনফলো এর সাথে সম্পর্ক নেই।যারা খুব পরিচিত,সেলিব্রিটি তারাই উক্ত ব্যাজটি পেয়ে থাকেন।আমি যতুটুক জানি সেটুকুই বললাম।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...