ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ই-নলেজের সকল সদস্যের দৃষ্টি আকর্ষণ করছি।প্লিজ এই প্রশ্নের উত্তর জানলে আমাকে জানাবেন।

"অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (প্রতিভাবান) (5,557 পয়েন্ট)  
পূনঃরায় খোলা করেছেন
55 বার প্রদর্শিত
একটা প্রশ্নের উত্তর দিতে গিয়ে দেখি বাম্প ও পিন নামে একটা অপশন আছে এটা কি আর এটা দিয়ে কি করে কেউ বিস্তারিত বলেন।

লিংক কপি হয়েছে!

1 উত্তর

4 পছন্দ 0 অপছন্দ

উপরোক্ত অপশন দুটি উত্তরে নয় বরং প্রশ্নের নিচে পাবেন।
বাম্প: এই অপশনটি কোনো পুরনো প্রশ্নকে পুণরায় জিজ্ঞাসা করার মতো কাজ করে। ই নলেজে একই প্রশ্ন একাধিক বার করা যায় না। তাই একটি প্রশ্ন যদি আগে থেকেই ই-নলেজে থেকে থাকে কিন্তু প্রশ্নটিতে কোনো মানসম্মত উত্তর নেই কিংবা প্রশ্নটি অনুত্তরিত কিংবা প্রশ্নটি পুণরায় সবার সামনে আনতে চান তাহলে এই অপশনটি ব্যবহার করতে পারবেন। প্রতিটি বাম্প প্রশ্নের ফলে আপনার ১ পয়েন্ট করে কমে যাবে।
পিন: এই অপশনটি দ্বারা কোনো প্রশ্নকে নির্দিষ্ট সময়ের জন্য সবার উপরে পিন করে রাখতে পারবে। যেমন: বর্তমানে এই প্রশ্নটি পিন করা আছে। কোনো প্রশ্নকে আপনি কত সময়ের জন্য পিন করে রাখতে চান সেটার সময়সীমা ও কত পয়েন্ট কাটা হবে তা নির্দিষ্ট করে দেওয়া আছে।

উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
ধন্যবাদ ভাই!! বিষয়টি খোলাসা করে বলার জন্য।।
মন্তব্য করা হয়েছে করেছেন (পন্ডিত) (12,348 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...