ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

31 বার প্রদর্শিত
আমি বিকাশ অ্যাপ দিয়ে একটা নম্বারে বিকাশ খুলতে চাচ্ছি। কিন্তু যে ফোনো খুলবে সেটিতে ওই সিমটা নেই অন্য ফোনে আছে। এবং যে ফোনটা দিয়ে খুলবো সেটাতে wifi ব্যবহার করা হয় আর সিমও নেই ফোনটায়। তাহলে কী বিকাশ খোলা জাবে?

লিংক কপি হয়েছে!

না পারবেন না। ভেরিফিকেশনে আটকে যাবেন। 
দুটো ফোনই আমার কাছে আছে তাহলে আটকাবো কীভাবে । মানে জার নম্বার সে আমার কাছ থেকে খুলে নিতে চাচ্ছে। ফেরিভাই কোডতো আমার কাছেই আসবে কারন আমার কাছে নম্বারটা আছে তাহলে কী হবে?
সেটা ঠিক আছে , তবে ফোনে যদি সিম ( যে সিমে খুলবেন ) ইনসার্ট না থাকে তবে ভেরিফিকেশন সম্ভব হবে না। বিকাশ অ্যাপ এমনভাবে ডেভলপ হয়েছে যাতে শুধুমাত্র মোবাইলের ভেতরকার সিম দিয়েই একাউন্ট খোলা যায়। 
না ফোনে সিম কার্ড নেই। আমি wifi ব্যবহার করি। নিশ্চিত হয়ে বলতে পারবেন কী?
চেষ্টা করে দেখতে পারেন। 

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
1 উত্তর
1 উত্তর
3 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
...