ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ভালবাসা দিবস কি মা বাবার সাথে পালন করা যায় না?

"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন   24 বার প্রদর্শিত

লিংক কপি হয়েছে!

1 উত্তর

2 পছন্দ 0 অপছন্দ

ভালোবাসা সবার জন্যে। তাই ভালোবাসা দিবসও সবার জন্য। যদিও ভালাবাসার জন্য আলাদা কোনো দিনক্ষণ লাগে না! প্রতিটি দিনই ভালোবাসার জন্য।


প্রেমিক-প্রেমিকা,  স্বামী-স্ত্রী, বন্ধু-বান্ধব ইত্যাদির জন্যই শুধু ভালোবাসা দিবস নয়! তার চাইতেও বড় ভালোবাসা হলো বাবা-মা।  যতরকম ভালোবাসা আছে, আপনি যাকে ভালোবাসেন তাকে নিয়েই ভালোবাসা দিবস উৎযাপন করতে পারেন। বাবা-মার সাথেই ভালোবাসা দিবস পালন করাই উত্তম।


কিন্তু আমাদের মধ্যে ভ্রান্ত ধারণা আছে যে ভালোবাসা দিবস শুধু প্রেমিক-প্রেমিকাদের জন্য! প্রেমিক-প্রেমিকার ভালোবাসা ছাড়া আর কোনো ভালোবাসা নাই? সব রকম ভালোবাসার জন্যই ভালোবাসা দিবস। 


আমি Zoom Bangladesh School এর একজন ভলান্টিয়ার! Zoom Bangladesh থেকে প্রতি বছর ভালোবাসা দিবসে  Love For All (সবার জন্য ভালোবাসা)  নামে একটি প্রোগ্রাম করা হয়! এই প্রোগ্রামে বিভিন্ন শ্রেনীর মানুষ বিশেষ করে দিন-মজুর যেমন রিক্সাচালক, ভ্যানচালক, এতিম, ভিক্ষুক দের  হাতে একটি করে ফুল হাতে দিয়ে ভালোবাসা বিনিময় ও শুভেচ্ছা  জানানো হয়! এটাই হলো আসল ভালোবাসা!  প্রত্যেকটা ভালোবাসা দিবস এমনভাবেই কাটানো উচিত বলে আমি মনে করি! 


তাই ভালোবাসা দিবস শুধু প্রেমিক-প্রেমিকাদের মধ্যে আবদ্ধ নয়! ভালোবাসা দিবস সবার জন্য!

উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
খুব সুন্দর বলেছেন ভাই! তবে, সবরকম দিবস পালন করা যে হারাম তা কি জানেন?
মন্তব্য করা হয়েছে করেছেন (পন্ডিত) (12,348 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
31 জানুয়ারি 2020 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md. Asif Ali (গুণী) (233 পয়েন্ট)  
1 উত্তর
08 মার্চ 2020 "আইকিউ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জামিনুল রেজা (পন্ডিত) (12,348 পয়েন্ট)  
1 উত্তর
26 অক্টোবর 2020 "গণতন্ত্র ও সরকার ব্যাবস্থা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আসাদুল্লাহ (বিশারদ) (4,585 পয়েন্ট)  
1 উত্তর
18 অক্টোবর 2020 "সাধারণ জ্ঞান" বিভাগে জিজ্ঞাসা করেছেন Anisa Islam (বিশারদ) (1,739 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...