ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

35 বার প্রদর্শিত

1 উত্তর

thumb_up_alt 2 পছন্দ thumb_down_alt 0 অপছন্দ

ভালোবাসা সবার জন্যে। তাই ভালোবাসা দিবসও সবার জন্য। যদিও ভালাবাসার জন্য আলাদা কোনো দিনক্ষণ লাগে না! প্রতিটি দিনই ভালোবাসার জন্য।


প্রেমিক-প্রেমিকা,  স্বামী-স্ত্রী, বন্ধু-বান্ধব ইত্যাদির জন্যই শুধু ভালোবাসা দিবস নয়! তার চাইতেও বড় ভালোবাসা হলো বাবা-মা।  যতরকম ভালোবাসা আছে, আপনি যাকে ভালোবাসেন তাকে নিয়েই ভালোবাসা দিবস উৎযাপন করতে পারেন। বাবা-মার সাথেই ভালোবাসা দিবস পালন করাই উত্তম।


কিন্তু আমাদের মধ্যে ভ্রান্ত ধারণা আছে যে ভালোবাসা দিবস শুধু প্রেমিক-প্রেমিকাদের জন্য! প্রেমিক-প্রেমিকার ভালোবাসা ছাড়া আর কোনো ভালোবাসা নাই? সব রকম ভালোবাসার জন্যই ভালোবাসা দিবস। 


আমি Zoom Bangladesh School এর একজন ভলান্টিয়ার! Zoom Bangladesh থেকে প্রতি বছর ভালোবাসা দিবসে  Love For All (সবার জন্য ভালোবাসা)  নামে একটি প্রোগ্রাম করা হয়! এই প্রোগ্রামে বিভিন্ন শ্রেনীর মানুষ বিশেষ করে দিন-মজুর যেমন রিক্সাচালক, ভ্যানচালক, এতিম, ভিক্ষুক দের  হাতে একটি করে ফুল হাতে দিয়ে ভালোবাসা বিনিময় ও শুভেচ্ছা  জানানো হয়! এটাই হলো আসল ভালোবাসা!  প্রত্যেকটা ভালোবাসা দিবস এমনভাবেই কাটানো উচিত বলে আমি মনে করি! 


তাই ভালোবাসা দিবস শুধু প্রেমিক-প্রেমিকাদের মধ্যে আবদ্ধ নয়! ভালোবাসা দিবস সবার জন্য!


আব্দুল্লাহ আল মাসুদ ই-নলেজ এর সহ প্রতিষ্ঠাতা। অপরকে সাহায্য করতে খুব ভালোবাসেন।বর্তমানে তিনি একাদশ শ্রেণিতে অধ্যয়নরত। স্বপ্ন দেখেন একজন ভালো কম্পিউটার ইঞ্জিনিয়ার হওয়ার। স্বপ্ন পূরণের দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছেন ই-নলেজের সাথে। তাই তিনি সকলের কাছে দোয়া প্রার্থী.....!

আশা করি ই-নলেজের মাধ্যমে আপনি উপকৃত হয়েছেন!আর কোন প্রশ্ন থাকলে, ই-নলেজ এর এক্সপার্টদের প্রশ্ন করে  জানাবেন, ই-নলেজ রয়েছে সবসময় আপনার পাশে।


ই-নলেজ ডট কম, Enolez ask, Best Question and answer site Enolez , সেরা প্রশ্নোত্তরভিত্তিক কমিউনিটি ই-নলেজ!

খুব সুন্দর বলেছেন ভাই! তবে, সবরকম দিবস পালন করা যে হারাম তা কি জানেন?

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
0 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
ই-নলেজ এ সার্চ করুন
...