ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

478 বার প্রদর্শিত

সসালামু আলাইকুম! আশা করি সবাই ভালো আছেন!


আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি একটা সুবর্ণ সুযোগ! আপনি কি কোনো কোর্স খুঁজছেন? 

  • ডিজিটাল  মার্কেটিং (ফেসবুক মার্কেটিং, ইউটিউব মার্কেটিং, সিপিএ মার্কেটিং ইত্যাদি)
  • ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট! 
  • ইথিক্যাল হ্যাকিং!
  • প্রোগ্রামিং! 
  • এসইও সহ আরো অনেক পেইড কোর্স!

কোর্স পেতে হলে আপনাকে আমাদের ফেসবুক গ্রুপে (ই-নলেজের অফিসিয়াল গ্রুপ) যুক্ত হয়ে আপনার ফ্রেন্ডলিস্টের মাত্র ১০০ জনকে গ্রুপে ইনভাইট দিতে হবে! 

  1. অবশ্যই ইনভাইট দেওয়ার স্ক্রিনশট কিংবা স্ক্রিন রেকর্ড কমেন্টে দিতে হবে! 
  2. প্রতিটা কোর্সের জন্য আপনাকে ১০০জন কে ইনভাইট দিতে হবে! তাই ২টি কোর্স নিতে চাইলে ২০০জন, ৩টি কোর্স নিতে চাইলে ৩০০জন এভাবে কোর্সপ্রতি ১০০ জনকে ইনভাইট দিতে হবে! 
  3. স্ক্রীনশট কিংবা স্ক্রীন রেকর্ড কমেন্টে পোস্ট করার সময় আপনার ই-মেইল দিতে হবে! সেই ই-মেইলে আমরা ২৪ঘন্টার মধ্যে কোর্সের লিংক পাঠাবো!
  4. ই-মেইল কমেন্টে দিতে না চাইলে আমাদের অফিসিয়াল পেজের ইনবক্সে দিতে পারেন!

তাই দেরি না করে এখনই করে ফেলুন! 

পেজের লিংকঃ এখানে ক্লিক করুন!
গ্রুপের লিংকঃ এখানে ক্লিক করুন!


ধন্যবাদ!!!



সত্তি ই-নলেজ শুধু কথায় না কাজে দেখিয়ে দেয়। আসলে আমার দেখা এই রকম ভিন্ন সাইট আর দেখিনি। ই-নলেজ শুধু ভালো দিনের বন্ধু না বরং বিপদেরও সময়েও আমাদের সাহায্যের দিকে পা বাড়িয়ে দেয়। আমার দেখা বেস্ট প্লাটফর্ম এটা। আমি এই সাইট থেকে এত কিছু শিখতে পেরেছি যা সপত করে বলতে পারি এটার চেয়ে আমি অন্য কোন সাইটে পায়নি। কারন অনেক দিনে বন্ধু মনে করি আমি। আমি অনেক অনেক ধন্যবাদ জানায় ই-নলেজ এর বিশেষ সদস্য আশরাফ, আব্দুল্লাহ আমার বন্ধুর নামের নাম, জামিনুল, রবি ভাইদের। প্ৰিয় প্ৰশাসক ভাই আপনাদের কোন দিন যদি উপকারে আসতে পারি জানাবেন। সাইটটা কে কোন দিন থামাবেন নাহ! ধন্যবাদ ই-নলেজ।
আপনাকেও অনেক ধন্যবাদ ভাই আমাদের সাথে থাকার জন্য!

আশা করি আগামীতে আমাদের সাথে থেকে ই-নলেজকে আরো সামনে এগিয়ে নিয়ে যাবেন!

1 উত্তর

thumb_up_alt 2 পছন্দ thumb_down_alt 0 অপছন্দ
ভাই আমি অল ফ্ৰেন্ড ইনভাইট দিবো কিন্তু কোর্স গুলো আমার সব লাগবে। বর্তমানে আমি ইথিক্যাল হ্যাকিং এ কর্মরত। তাই বিশেষ করে ইথিক্যাল কোর্সটা লাগবেই। ডিজিটাল মার্কেটিং SEO ওয়েব ডোভেলপমেন্ট এই কটা দিলেই চলবে। তবে 100% কোন ইউটুব বা ফেসবুকের ফ্ৰি কোর্স হবে না। পেইড হতে হবে। ভাই কোর্স গুলে সার্থপরের মতো নিজের কাছে না রেখে শেয়ার করুন দয়া করে যাতে অন্য জনও কিছু শিখতে পারে। হতে পারে আজ আপনি আমার উপকার করলেন কিন্তু পরে আমিও আপনার উপকারে আসতে পারি। সে দিনতো আর আমি না বলতে পারবনা। আমার সকল বন্ধুদের ইনভাইট দিয়ে দিবে প্লিজ কোর্স গুলো দিবেন। কোর্সের ভাষা ইংরেজি বা বাংলা হওয়া লাগবে।
কোন কোন কোর্স লাগবে আপনার? 

লিস্ট দেন!
ইথিক্যাল হ্যাকিং, ডিজিটাল মার্কেটিং, এসইও, ওয়েব ডোভেলপমেন্ট।
শর্ত মেনে যে কেউই কোর্স নিতে পারবেন।এতে আপনাদের যেমন উপকার হবে তেমনি ই-নলেজও সমৃদ্ধ হবে।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
ই-নলেজ এ সার্চ করুন
...