ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
menu search
person

73 বার প্রদর্শিত

চালু করা হয়েছে ই-নলেজের আরেকটা শাখা! কিন্তু এই শাখাটা একটু ব্যতিক্রম!  কেননা এবার ই-নলেজ একটি ভিন্ন লক্ষ্যমাত্রা নিয়ে ই-নলেজের ইংরেজী ভার্সনের ব্লগ "Enolez Blog - Be forword to sharing knowledge" চালু করেছে! 


এটি মূলত একটি টেক ভিত্তিক ব্লগ! এখানে বিজ্ঞান, প্রযুক্তি,  গবেষণা ইত্যাদি বিষয়ক নানান খবরা-খবর পাওয়া যাবে তবে সেটা ইংরেজি ভাষায়! 


ব্লগের লিংকঃ https://blog.enolez.com/en/


কিছুকথাঃ বাংলা ব্লগও নতুন আঙ্গিকে অতি শীঘ্রই চালু করা হবে! ইংরেজি ব্লগ তৈরি করার উদ্দেশ্য হলো ই-নলেজের কার্যক্রম পুরো বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়া! আমাদের প্রধান টার্গেট হলো US, UK, Italy ইত্যাদির মতো দেশগুলো! 


ধন্যবাদ! 

ঘরে থাকুন, সুস্থ থাকুন!! 

ই-নলেজের সাথেই থাকুন!!! 

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...! DMCA.com Protection Status
...