ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।
Download App
person
!
প্রোফাইল আপডেট

ই-নলেজে সাধারণ সদস্য কতৃক নিম্নভোট প্রদানের সুবিধা বাতিল করা হয়েছে...!

Image

"নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (4,037 পয়েন্ট)   97 বার প্রদর্শিত

ই-নলেজে এখন আর কোনো সাধারণ সদস্য উত্তরে নিম্নভোট প্রদান করতে পারবে না। সাম্প্রতিক সময়ে ই-নলেজে নিম্নভোট প্রদান করা নিয়ে বেশ কয়েকটি অভিযোগ এসেছে। তাই এর সমাধান হিসেবে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

তবে এখন শুধু বিশেষ সদস্যরাই উত্তরে নিম্নভোট প্রদান করতে পারবেন। কেউ যদি কোনো বিভাগ ভিত্তিক বিশেষজ্ঞ থাকে তাহলে সে সেই বিভাগের উত্তরে নিম্নভোট প্রদান করার ক্ষমতা রাখবেন।

এর পরেও যদি কোনো সমস্যা দেখা দেয় তাহলে প্রশাসকগণের সাথে যোগাযোগ করতে বলা গেল।

এখনো হয় নি ভাই ! 

মন্তব্য করা হয়েছে করেছেন (বিশারদ) (3,716 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন
চালু করা হয়েছে।আপনি প্রশ্নটি আবার ভালোভাবে পড়ুন বুঝে যাবেন।লেখা আছে যে "যেই সদস্য যে বিভাগে বিশেষজ্ঞ সে বিভাগে নিম্নভোট দিতে পারবে"। (আশা করি বুঝতে পেরেছেন)
মন্তব্য করা হয়েছে করেছেন (প্রতিভাবান) (7,788 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

2 উত্তর

8 পছন্দ 0 অপছন্দ
ধন্যবাদ প্রশাসক বৃন্দদের সুন্দর একটা সিদ্ধন্ত নেওয়ার জন্য।নিম্নভোট আসলেই বিরক্তিকর একটি সুবিধা। এটির ফলে একজন সদস্য নিরুৎসাহিত হয়।কয়েক দিন আগে আমার সাথে ও এরকম টা ঘটেছিল।একজন সদস্য আমার পরপর ৪ টা মানসম্মত উত্তরে নিম্ন ভোট দিয়েছিল।আমার অনেক রাগ হয়েছিল।কিন্তু তখন ভাবলাম হতে পারে আমি হয়তো তার সাথে নিজের অজানাতেই খারাপ ব্যাবহার করেছি।তাই সে প্রতিষোধ নিচ্ছে।এই ভেবে রাগ নিয়ন্ত্রন করেছিলাম।পরিশেষে এই সিদ্ধন্ত টার জন্য ধন্যবাদ।
উত্তর প্রদান করেছেন (প্রতিভাবান) (5,557 পয়েন্ট)  
3 পছন্দ 0 অপছন্দ
খুব সুন্দর পদক্ষেপ নিয়েছেন। এতে আমি খুব খুশি।
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (1,324 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
27 সেপ্টেম্বর 2020 "নোটিশ বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃআশরাফ উদ্দিন খান (বিশারদ) (3,119 পয়েন্ট)  
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
DMCA.com Protection Status


...