ই-নলেজ এ আপনাকে সুস্বাগতম।এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং ই-নলেজ এর অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন।বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...।

ফেসবুকের এই বিজ্ঞাপন গুলো কী সঠিক তথ্য নাকি মিথ্যা?

"সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (বিশারদ) (1,794 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
15 বার প্রদর্শিত
ফেসবুকে কেনাকাটায় দেখি অনেক নামি দামি ফোন oppo samsung samphony itel vivo nokia realmi etc ফোন যার দাম ২০ হাজার ইত্যাদি টাকা তার দাম ৬০% ডিস্কাউন্ট দিয়ে মাত্ৰ ৫ হাজার টাকায় দিচ্ছে এবং যোগাযোগ এর জন্য তাদের ফোন নাম্বার দিচ্ছে। তারা কী সত্ত্যিই এই দামে ফোন বিক্ৰয় করে নাকি সবটায় ভুয়া।

লিংক কপি হয়েছে!

1 উত্তর

0 পছন্দ 0 অপছন্দ
অনেকক্ষেত্রে ভূয়া আবার অনেকক্ষেত্রে সত্যি।  কিন্তু সত্যি হলেও আপনাকে কখনও ২০ হাজার টাকার ফোন ৪ - ৫ হাজার টাকায় দিবে না।  ওরা আপনাকে যে ফোনগুলো দিবে সেগুলো নকল মানে কপি ফোন! আর কপি ফোন কেমন সেটা তো বুঝেনই ভাই!!!

আশা করি বুঝতে পেরেছেন!
উত্তর প্রদান করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  
তাহলে ফেসবুক কমিউনিটি এগুলো ভূয়া বা স্প্যাম হিসাবে বন্ধ করেনা কেন?
মন্তব্য করা হয়েছে করেছেন (বিশারদ) (1,794 পয়েন্ট)  
সেটা তাদের ব্যাপার! ফেসবুক অনেক বড় কমিউনিটি!  এসব বিষয় তাদের চোখে না পড়ারই কথা! তাই এরকম ভূয়া কিছু দেখলে রিপোর্ট করে জানিয়ে দেওয়া উচিত! নাহলে এসব তাদের নজরে আসবে না!
মন্তব্য করা হয়েছে করেছেন (বিশারদ) (3,271 পয়েন্ট)  

সংশ্লিষ্ট প্রশ্নগুচ্ছ

1 উত্তর
23 জুলাই 2020 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mohammad sayem (বিশারদ) (1,368 পয়েন্ট)  
1 উত্তর
09 সেপ্টেম্বর 2020 "বাংলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sharif45 (বিশারদ) (1,040 পয়েন্ট)  
3 টি উত্তর
07 জুলাই 2020 "কৃষি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল  
2 টি উত্তর
ই-নলেজ বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য ওয়েবসাইট। এখানে আপনি প্রশ্ন-উত্তর করার মাধ্যমে নিজের সমস্যার সমাধানের পাশাপাশি দিতে পারেন অন্যদের সমস্যার নির্ভরযোগ্য সমাধান! বিভিন্ন ব্যক্তিগত সমস্যা, পড়ালেখা, ধর্মীয় ব্যাখ্যা, বিজ্ঞান বিষয়ক, সাধারণ জ্ঞান, ইন্টারনেট, দৈনন্দিন নানান সমস্যা সহ সকল বিষয়ে প্রশ্ন-উত্তর করতে পারবেন! প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে বাংলা ভাষায় উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য!
তাই আজই যুক্ত হোন ই-নলেজে আর বাড়িয়ে দিন আপনার জ্ঞানের গভীরতা...!
...